| |

ময়মনসিংহ বিভাগ ও জেলা পুলিশ প্রশাসনের উর্ধতন কর্মকর্তাদের সাথে নবনির্বাচিত এমপি নাজিম উদ্দিন আহমেদের সৌজন্য সাক্ষাৎ

আপডেটঃ 9:16 pm | July 19, 2016

Ad

স্টাফ রিপোর্টার ॥ গৌরীপুর থেকে নবনির্বাচিত এমপি বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ রেঞ্জ ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, অতি: ডিআইজি ড. আক্কাস উদ্দিস ভুইয়া ও জেলা পুলিশ সুপার মঈনুল হকের সাথে সৌজন্য সাাত ও শুভেচ্ছা বিনিময় করেন। রেঞ্জ ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেন, আপনার সমন্ধে যতটুকু জেনেছি আপনি একজন সৎ, নিষ্টবান ত্যাগী নেতা। আপনি সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় আমরা খুশি ও আনন্দিত হয়েছি। আপনার দলের সাধারন নেতাকর্মী থেকে শুরু করে সাধারন জনগন খুশি হয়েছে। এখন গৌরীপুরবাসীর জন্য কাজ করার সুযোগ এসেছে।

_MG_0133

অঅমার বিশ্বাস আপনি তা পারবেন। আমরা আপনাকে সর্বোত ভাবে সহযোগিতা করবো। জবাবে নবনির্বাচিত এমপি নাজিম উদ্দিন আহমেদ বলেন, আমি ফলাফল ঘোষনার পর কর্মীদের উদ্যেশ্যে বলেছি, আপনারা কেউ প্রশাসনের উপর অযাচিত ভাবে খবরদারী করবেন না। প্রশাসনের কেউ যদি অন্যায় কাজ করে উর্দ্বতন কর্তৃপকে জানাবেন। তাতেও যদি কাজ না হয় আমাকে জানাবেন, আমি সংশ্লিষ্ট মন্ত্রনালয়ের কাছে জানাবো। আমাদের খেয়াল রাখতে হবে কর্মীদের কোন আচরনের জন্য যেন আওয়ামীলীগ ও বর্তমান সরকারের বদনাম না হয়। আমি কখনও অন্যায়কে প্রশ্রয় দেবনা।

_MG_0188
এরপর তিনি অতি: রেঞ্জ ডিআইজি ড. আক্কাস উদ্দিন ভুইয়ার সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। অতি: রেঞ্জ ডিআইজি নবনির্বাচিত এমপি নাজিম উদ্দিন আহমেদকে জড়িয়ে ধরেন এবং উনার সাফল্য কামনা করেন। তারপর ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মঈনুল হকের সাথে সৌজন্য সাাত করেন। জেলা পুলিশ সুপার মঈনুল হক বলেন, আমি এই জেলা থেকে বদলী হয়ে যাচ্ছি, আপনার সাথে কাজ করতে পারলাম না বলে দু:খিত। এসময় এমপি নাজিম উদ্দিন আহমেদেও সাথে ছিলেন জেলা আওয়ামীলীগ নেতা, সাবেক ময়মনসিংহ জেলা যুবলীগের সভাপতি, দৈনিক আলোকিত ময়মনসিংহ পত্রিকার সম্পাদক প্রদীপ ভৌমিক ও স্বপন সেন গুপ্ত।

ছবি:- রেড মিল্লাত

ব্রেকিং নিউজঃ