| |

দেশের শান্তিপূর্ন অবস্থানকে নস্যাৎ করাই তাদের মূল উদ্দেশ্য ধর্মমন্ত্রী

আপডেটঃ 9:25 pm | July 19, 2016

Ad

স্টাফ রিপোর্টার: ইসলামের নাম ব্যবহার করে দেশকে ধ্বংস করে দিতে চায় একটি গোষ্ঠি। দেশের শান্তিপূর্ন অবস্থানকে নস্যাৎ করাই তাদের মূল উদ্দেশ্য। আর এ পরিকল্পনা বাস্তবায়নে তারা আমাদের সমাজে সুকৌশলে সন্ত্রাস-জঙ্গিবাদী দল-উপদল সৃষ্টি করছে। তাদের উদ্দেশ্য হচ্ছে সন্ত্রাস জঙ্গিবাদ ও হত্যাকান্ডের মাধ্যমে রাষ্ট্র দখল করা। ইসলামিক ফাউন্ডেশন ময়মনসিংহ বিভাগীয় কার্যালয় আয়োজিত সন্ত্রাস জঙ্গিবাদ প্রতিরোধে ইসলাম এর আহবান শীর্ষক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে ধর্মমন্ত্রী আলহাজ অধ্য মতিউর রহমার এ কথা বলেন।
ময়মনসিংহ মেডিকেল কলেজ অডিটরিয়ামে মঙ্গলবার ময়মনসিংহের সকল আলেম ওলামা সবস্থরের জনগনের উদ্দেশ্যে ধর্মমন্ত্রী বলেন সামাজিক মূল্যবোধ সম্পর্কে যুবকদের সচেতন হতে হবে। দেশে সম্প্রতি জঙ্গিবাদী কর্মকান্ডে উচ্চবিত্ত পরিবারের সন্তানরা জড়িয়ে পড়ছে। তাদের ধর্মের অপব্যাখা ও মগজ ধোলাই করে বিগদগামী করা হচ্ছে। তিনি বলেন এেেত্র বেসরকারি শিা প্রতিষ্ঠান ও ইংরেজি মাধ্যমের শিার্থীদের প্রবনতা বেশি দেখা যাচ্ছে। এর প্রধান কারন হিসেবে তিনি বলেন রেগুলার সমাজের সাথে বিচ্ছিন্ন থাকা,পারিবারিক সম্পর্ক,নৈতিক শিার অভাব ও সামাজিক মূল্যবোধ।
ধর্মমন্ত্রী আলহাজ অধ্য মতিউর রহমান বলেন এ সংকট থেকে রা পেতে ইসলাম যেভাবে শিা দিয়েছে পিতা-মাতা,শিক ও অভিভাবকগন যদি তাদের সন্তান ও অধীনস্থদের প্রতি অনুরুপ দায়িত্বশীল আচরন করেন তাহলে তাদের বিপদগামী হওয়ার সম্ভাবনা অনেকাংশে কমে যাবে।
অনুষ্ঠানে জেলা প্রশাসক মুস্তাকীম বিল্লাহ ফারুকীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জি এম সালেহ উদ্দিন, ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, পুলিশ সুপার মঈনুল হক, ইসলামিক ফাউন্ডেশন ময়মনসিংহ বিভাগীয় পরিচালক মহিউদ্দিন চৌধুরী।

ব্রেকিং নিউজঃ