| |

জয়বাংলা সাংস্কৃতিক ঐক্য জোট, ময়মনসিংহ জেলা শাখার উদ্যোগে আগামী ২৩ জুলাই শনিবার আলোচনা ও মানববন্ধন

আপডেটঃ 8:26 pm | July 20, 2016

Ad

হাসিবুর রহমান তুষারঃ
গুলশান ও শোলাকিয়ায় জঙ্গি হামলার প্রতিবাদে ও জন প্রতিরোধ গড়ে তোলার ল্েয জয়বাংলা সাংস্কৃতিক ঐক্য জোট, ময়মনসিংহ জেলা শাখার উদ্যোগে আগামী ২৩ জুলাই শনিবার আলোচনা ও মানববন্ধন কর্মসূচি গ্রহন করা হয়েছে।
১৯ জুলাই সন্ধ্যা ৭:৩০ মিনিটে ময়মনসিংহ লোককৃষ্টি সংস্থায় অনুষ্ঠেয় জয়বাংলার কার্যকরী সভার শুরুতে সন্ত্রাসী হামলায় নিহতদের আত্মার প্রতি শান্তি কামনা করে ১মিনিট নিরবতা পালন করা হয়।
কর্মসূচির মধ্যে বিকাল ০৪টায় ফিরোজ জাহাঙ্গীর চত্বরে মানববন্ধন ও প্রতিবাদী আলোচনায় ময়মনসিংহের সর্বস্তরের সাহিত্য -সাংস্কৃতিক কর্মী, পেশাজীবী, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার কর্মীসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনকে অংশগ্রহণের জন্য উদাত্ত আহবান জানান জয়বাংলা সাংস্কৃতিক ঐক্য জোট ময়মনসিংহ জেলা শাখার আহ্বায়ক এড. এম.এ কাশেম।
সংগঠনের  আহ্বায়ক এড. এম.এ কাশেম’র সভাপতিত্বে ও সদস্য সচিব আজহার হাবুল’র পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ম-আহ্বায়ক এড. আব্দুল মোত্তালেব, আব্দুল হক শিকদার, জহিরুল হক জহির, সদস্য বুলবুল আহমেদ, আবুল কাশেম, মাসুদ করিম, এস এম সাজেদুল হাসান সাজু, হাসিবুর রহমান তুষার প্রমুখ। বক্তারা সন্ত্রাস ও জঙ্গি কর্মকান্ডের বিরুদ্ধে তীব্র নিন্দা ও গভীর সমালোচলা করে বলেন, দেশে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে সরকারের পাশাপাশি সর্বস্তরের জনগনের ঐক্যবদ্ধ প্রতিবাদ গড়ে তুলতে হবে। এসময় বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ