| |

মামুন হত্যার তীব্র প্রতিবাদ হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে বিক্ষোভ

আপডেটঃ 8:38 pm | August 03, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী:
ময়মনসিংহ নগরীর সানকিপাড়া রেলক্রসিং এলাকায় প্রকাশ্য দিবালোকে আল মামুনকে হত্যার প্রতিবাদে বিক্ষুব্ধ এলাকাবাসী বিক্ষোভ মিছিল ও মানববন্দন করেছে।
বুধবার দুপুরে সানকিপাড়া নয়নমনি কমপ্লেক্স এলাকা থেকে এক বিক্ষোভ মিছিল বেড় হয়ে সানকিপাড়া বাজার হয়ে সেনবাড়ি রোডে গিয়ে বিক্ষোভ করে আবার এসএ সরকার রোডস্থ আল মামুনের বাড়ির সামনে এসে শেষ হয়।
এসময় বিক্ষুব্ধ এলাকাবাসী বিক্ষোভ মিছিল থেকে অবিলম্বে আল মামুন হত্যার তীব্র প্রতিবাদ ও হত্যার সাথে জড়িত সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
জানাযায়, রমজানে সানকিপাড়া বেলতলী এলাকায় নির্মাণাধীন একটি ভবনে চাঁদা দাবি করে স্থানীয় সন্ত্রাসী পলাশ, আজাদ ও সজিব। আল মামুন এতে বাধা দেন। এ ঘটনার জের ধরে গত সোমবার (০১ আগস্ট) দুপুরে সানকিপাড়া বাজার এলাকায় ওই সন্ত্রাসীরা আল মামুনের পেটে ছুরিকাঘাত করে। প্রথমে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল এবং পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হলে ওইদিন রাত পৌনে ১০টার দিকে তার মৃত্যু হয়।
এ ঘটনায় মঙ্গলবার (০২ আগস্ট) নিহত মামুনের বড় বোন মনু বেগম বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে কোতোয়ালী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ মঙ্গলবার ও বুধবার (০৩ আগস্ট) পৃথক অভিযান চালিয়ে আজাদ ও সজিব নামে দু’সন্ত্রাসীকে গ্রেফতার করেছে। অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

ব্রেকিং নিউজঃ