| |

ময়মনসিংহে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে শফিউল সহ দুই জঙ্গি নিহত

আপডেটঃ 12:57 pm | August 05, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী:
শোলাকিয়ায় জঙ্গি হামলার ঘটনায় গ্রেফতার শরিফুল ইসলাম ওরফে শফিউল ইসলামকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে কিশোরগঞ্জ নেয়ার পথে র‌্যাবের গাড়ি বহরে হামলা চালিয়েছে জঙ্গিরা।
এ সময় তারা বোমাবর্ষণ ও গুলি চালিয়ে আসামি ছিনতাইয়ের চেষ্টা করলে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে শফিউল ইসলাম নিহত হন। একই সময় মারা যায় হামলাকারী মুস্তাকীম নামে এক যুবক। এ সময় ঘটনাস্থল থেকে ৩টি পিস্তল, ৪টি চাপাতি, কয়েকটি ককটেল, ২টি মোটরসাইকেলসহ অন্যান্য সামগ্রী উদ্ধার করে র‌্যাব।
বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের ঘোষপালা ডাঙরিপাড়া এলাকায় আবদুল রফিকের ইটখোলায় র‌্যাব-১৪ এর সঙ্গে এ বন্দুকযুদ্ধ হয়। নিহতদের মধ্যে একজন হলেন- কিশোরগঞ্জের শোলাকিয়ায় জঙ্গি হামলা মামলার আসামি শফিউল ইসলাম ওরফে ডন ও মুস্তাকীম। নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।
র‌্যাব-১৪ ময়মনসিংহ কমান্ডিং অফিসার লে. কর্নেল শরীফুল ইসলাম সাংবাদিকদের জানান, শোলাকিয়ায় হামলার সময় গুলিবিদ্ধ জঙ্গি শরিফুল র‌্যাব হেফাজতে ময়মনসিংহ মেডিকেলে চিকিৎসাধীন ছিলেন।
বৃহস্পতিবার সন্ধ্যার পর তাকে হাসপাতাল থেকে ছাড়া হয়। তাকে কিশোরগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তরের জন্য রাতে ৪টি গাড়ি প্রহরায় কিশোরগঞ্জ নিয়ে যাওয়া হচ্ছিল। রাত ১১টার দিকে দুটি মোটরসাইকেলে করে কয়েকজন সন্ত্রাসী অতর্কিত র‌্যাবের ওপর হামলা করে। এ সময় র‌্যাবও গুলি চালালে শরিফুলসহ দুইজন নিহত হয়। আহত হয় তিন র‌্যাব সদস্য।
জানাযায়, ঈদের দিনের ঘটনার পর শফিউল র‌্যাব হেফাজতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। পরে তার দশ দিনের রিমান্ডও মঞ্জুর হন। শফিউল পঞ্চগড়ের একটি মন্দিরের পুরোহিত যজ্ঞেশ্বর রায় হত্যা মামলার আসামি এবং কিশোরগঞ্জের শোলাকিয়া হামলার অন্যতম আসামি ছিলেন।

ব্রেকিং নিউজঃ