| |

প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে ময়মনসিংহে মত বিনিময় সভা অনুষ্ঠিত

আপডেটঃ 4:39 pm | August 07, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী:
প্রথমিক শিক্ষার গুনগত মানোন্নয়নে মাঠ পর্যায়ের কর্মকর্তাদের ভ’মিকা বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার সকালে ময়মনসিংহ জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে পিটিআই এর হল রুমে জেলা ও উপজেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তাদের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
ময়মনসিংহ জেলা প্রথমিক শিক্ষা অফিসার মো: শফিউল হকের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (অতিরিক্ত সচিব) ড. মো: আবু হেনা মোস্তফা কামাল। এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ পিটিআই এর সুপার দিলপিয়ারা বেগম।
অনুষ্ঠানের শুরুতে মাঠ পর্যায়ে কর্মকর্তারা মতামত ব্যক্ত করেন জেলা সহকারী শিক্ষা অফিসার মো: তোফাজ্জল হোসেন খান, ময়মনসিংহ ইন্সটেক্টও আনোয়ারুল কবির, উপজেলা শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান, সাইফুল ইসলাম।
বাংলাদেশ প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (অতিরিক্ত সচিব) ড. মো: আবু হেনা মোস্তফা কামাল বলেন, ময়মনসিংহে শিক্ষার মানোন্নয়নের লক্ষে দলমত নির্বিশেষে সকলকে এগিয়ে আসার আহবান জানিয়ে তিনি বলেন সকল শিক্ষককে ভালভাবে পাঠদানে জানতে হবে এবং সঠিক শিক্ষা দিয়ে এদেশের শিক্ষাকে এগিয়ে নিয়ে যেতে হবে। তিনি শিক্ষা প্রতিষ্ঠান এবং শিক্ষার মানোন্নয়নে কয়েকটি দিক নির্দেশনা ও পরামর্শ দেন।

ব্রেকিং নিউজঃ