| |

ময়মনসিংহে হৃদয় টাওয়ারে বাংলালিংকের মনোব্র্যান্ড সপ উদ্বোধন

আপডেটঃ 11:51 pm | August 09, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী:
দেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল টেলিকম অপারেটর বাংলালিংক সম্প্রতি একটি নতুন মনোব্র্যান্ডের স্মার্ট ফোন সহ বাংলালিংক কাস্টমার কেয়ার সেন্টার উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার সকালে দুর্গাবাড়ি রোডের হৃদয় টাওয়ারের নিচ তলায় মোবাইল বাজারে মনোব্র্যান্ডের স্মার্ট ফোন সহ বাংলালিংক কাস্টমার কেয়ার সেন্টার এর জমকালো আয়োজনের মধ্যদিয়ে ময়মনসিংহ হেড অফ রিজিওয়ানাল সেলস আসিফুজ্জামান খান উদ্বোধন করেন।
ময়মনসিংহের এরিয়া ম্যানেজার মনোব্র্যান্ড বিজনেস ও এই মনোব্র্যান্ড আউটলেটের দায়িত্বে থাকা আশরাফুল আউয়াল এর সার্বিক তত্বাবধানে ও সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন রিজিওয়ানাল মনোব্র্যান্ড বিজনেস ম্যানেজার সুব্রত ঘোষ, এরিয়া ম্যানেজার মনোব্র্যান্ড বিজনেস মোরশেদুল হাসান চৌধুরী, জোনাল বিজনেস ম্যানেজার রুকনুজ্জামান জোনাল বিজনেস ম্যানেজার আসাদ নুর প্রমুখ।
ময়মনসিংহ হেড অফ রিজিওয়ানাল সেলস আসিফুজ্জামান খান বলেন, বাংলালিংক ‘নতুন কিছু করো’ স্লোগানে জীবনের নতুন উদ্যোগ শুরুতে সবার জন্যে যোগাযোগ ব্যবস্থায় বিশ্বাস করে। তারই ধারাবাহিকতায় দুর্গাবাড়ি রোডের হৃদয় টাওয়ারে মনোব্র্যান্ডের স্মার্ট ফোন সহ বাংলালিংক কাস্টমার কেয়ার সেন্টার উদ্বোধন করা হয়েছে গ্রাহকদের সর্বোৎকৃষ্ট মানের সেবার জন্য।
উল্লেখ্য, বাংলালিংক কাস্টমার কেয়ার এর আগে ছিল সিকে ঘোষ রোডে এখন এটি নতুন আদোলে, নতুন ব্যবস্থাপনায় হৃদয় টাওয়ারের মোবাই বাজরে।

ব্রেকিং নিউজঃ