| |

৪১ বছর আগের ভয়াল সেই রাতের শোকাবহ স্মৃতি আজ স্মরণ করেছে ময়মনসিংহবাসী

আপডেটঃ 5:39 pm | August 15, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী:
এবার জাতীয় শোক দিবসে শোকাচ্ছন্ন নীরবতায় যেন থমকে গিয়েছিল গোটা বাংলাদেশ। ৪১ বছর আগের ভয়াল সেই রাতের শোকাবহ স্মৃতি স্মরণ করেছে গোটা জাতি। জাতির পিতা হারানোর বেদনায় বাঙালি জাতি দিনভর কেঁদেছে।
সোমবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি বিনম্র শ্রদ্ধা আর ভালবাসায় দিনব্যাপী নানা কর্মসূচির মধ্য দিয়ে ময়মনসিংহে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। বঙ্গবন্ধুর গড়া আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের আয়োজনে শোকাবহ ১৫ আগস্টে দিনব্যাপী বাঙালি জাতি বিনম্র শ্রদ্ধায় চোখের জল আর হূদয়ের ভালবাসায় স্মরণ করেছে বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদদের।
সোমবার সকাল ১০ থেকে বিকেল ৫ টা পর্যন্ত ময়মনসিংহ জেলা পরিষদের প্রশাস ও জেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি এড. জহিরুল হক খোকা ও আওয়ামীলীগ নেতা ময়মনসিংহ পৌরসভার মেয়র মো: ইকরামুল হক টিটু দিনব্যাপী ময়মনসিংহ জেলার ২১ টি ওয়ার্ড ও বিভিন্ন এলাকায় আলোচনা সভা, শোকর‌্যালি, কাঙালিভোজ, দোয়া ও মিলাদ মাহফিলে অংশ নেন।

DSC_0207
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক এহতাশামুল আলম, জেলা আওয়ামীলীগ নেতা এড. ফরিদ আহম্মেদ, সাবেক সদস্য শওকত জাহান মুকুল, সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ফারুক হোসেন, আহম্মদ আলী আকন্দ, ময়মনসিংহ জেলা যুবলীগের সাবেক সভাপতি প্রদীপ ভৌমিক, জেলা যুবলীগের সাধারন সম্পাদক এম. এ. কুদ্দুস, সৈকত উসমান লিটন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হুমায়ুন কবীর হিমেল, শহর ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফ, যুবলীগ নেতা শাহীনুর রহমানসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ