| |

“শেখ হাসিনার বিদ্যুৎ, চুরি করলো ফখরুল” এই শ্লোগানে ঈশ্বরগঞ্জে বিক্ষোভ মিছিল ও পথ সভা

আপডেটঃ 7:32 pm | August 20, 2016

Ad

ঈশ^রগঞ্জ প্রতিনিধি:
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে গত শুক্রবার রাত ৯টায় অসহনীয় লোডশেডিং ও বিদ্যুৎ বিভাগের অনিয়ম আর দুর্নীতির প্রতিবাদে,নিরবিচ্ছন্ন বিদ্যুতের দাবীতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
উক্ত বিক্ষোভ মিছিলটি ঈশ্বরগঞ্জ উপজেলা যুবলীগের (সাবেক) আহ্বায়ক দুলাল ভুঁইয়ার নেতৃত্যে উপজেলা ডাক বাংলোর সামনে থেকে শুরু হয়ে পৌর সদরের প্রধান প্রধান সড়কগুলি প্রদক্ষিন করে বিজয় ৭১ চত্বরে এসে এক পথ সভার আয়োজন করে ।
বিক্ষোভ মিছিলটি ঈশ্বরগঞ্জ পৌর সদরকে “শেখ হাসিনার বিদ্যুৎ চুরি করলো ফখরুল” এই শ্লোগানে মাতিয়ে তোলে ।
উক্ত বিােভ মিছিলে অংশগ্রহণ করেন উপজেলা যুবলীগের আহ্বায়ক মতিউর রহমান মতি, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জুয়েল তালুকদার, দেলোয়ার জাহান মামুন, উপজেলা ছাত্রলীগের সভাপতি এ.কে.এম ফরিদ উল্লাহ্ ফরিদ, সাবেক ছাত্রলীগ সভাপতি মাহাবুবুর রহমান মাহবুব, উপজেলা কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক আফাজ উদ্দিন সহ ঈশ্বরগঞ্জের সাধারণ জনগণ ।
পথ সভার বক্তব্যে উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জুয়েল তালুকদার বলেন,ময়মনসিংহ-৮, ঈশ্বরগঞ্জের মাননীয় সাংসদ জনাব ফখরুল ইমামের উদাসীনতার জন্য ঈশ্বরগঞ্জবাসী তথা স্কুল কলেজে পড়ুয়া ছাত্র-ছাত্রীরা বিদ্যুৎ বিভ্রাটে অতিষ্ঠ।
যথেষ্ট পরিমান বিদ্যুৎ বরাদ্দ থাকা সত্বেও বণ্টনের নিদৃষ্ট সময়সূচি অনুযায়ী বিদ্যুৎ পাচ্ছেনা ঈশ্বরগঞ্জবাসী।
তিনি মূলত আমাদের পার্শবর্তী গৌরিপুর উপজেলার বাসিন্দা, তিনি আমাদের বিদ্যুৎ চুরি করে গৌরিপুরে পাচার করছেন । এই অবস্থার উন্নতি না হলে জনগণ কঠোর কর্মসূচী নিবে, আর এ জন্য সমস্ত দায়-দায়িত্ব নিতে হবে সাংসদ ফখরুল ইমামকে ।
তিনি আরো বলেন, অতি শীঘ্রই আমাদের এই সমস্যার সমাধান না করলে তাকে (সাংসদ ফখরুল ইমামকে) ঈশ্বরগঞ্জে ঢুকতে দেয়া হবে না ।
সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের আহ্বায়ক মতিউর রহমান মতি, দেলোয়ার জাহান মামুন, উপজেলা ছাত্রলীগের সভাপতি এ.কে.এম ফরিদ উল্লাহ্ ফরিদ প্রমুখ।

ব্রেকিং নিউজঃ