| |

মীর সাব্বিরের নির্দেশনায় শখ

আপডেটঃ 6:11 pm | August 23, 2016

Ad

বিনোদন: এবারই প্রথম শখ মীর সাব্বিরের নির্দেশনায় নাটকে অভিনয় করছেন। নাটকের নাম ‘বাপ বেটা দৌড়ের উপর’। এটি রচনা করেছেন মীর সাব্বির। আগামী ১ ও ২রা সেপ্টেম্বর নাটকটির শুটিং হবে। আসছে ঈদে জিটিভিতে প্রচারের ল্েয এটি নির্মিত হবে। এদিকে এরইমধ্যে দুটি একক নাটকের কাজ শেষ করেছেন মীর সাব্বির ও শখ। একটি মারুফ মিঠুর ‘কত যে তোমাকে বেসেছি ভালো’। এ নাটকের
শুটিং শেষ হয়েছে গত ২১শে আগস্ট রাজধানীর উত্তরায় একটি শুটিং হাউজে। এছাড়া রিপন রতনের নির্দেশনায় মীর সাব্বির ও শখ শেষ করেছেন ‘ব্রেবোসিন-৩০’ নাটকের কাজ। সব নাটকই আসছে ঈদে প্রচারের ল্েয নির্মাণ হচ্ছে। আগামী সপ্তাহে মীর সাব্বির ও শখ শুটিং করবেন মারুফ মিঠুর নির্দেশনায় ঈদ ধারাবাহিক  ‘ঘরজামাই’তে। এতে নাম ভূমিকায় অভিনয় করছেন মীর সাব্বির। যথারীতি তার বিপরীতে অভিনয় করবেন আনিকা কবির শখ।
নাটকগুলোতে অভিনয় প্রসঙ্গে মীর সাব্বির বলেন, গেল ঈদে আমার নির্দেশিত ‘বাপ বেটা দিওয়ানা’ নাটকটি বেশ দর্শকপ্রিয়তা পেয়েছিল। এতে নাম ভূমিকায় আমি ও সাঈদ বাবু অভিনয় করেছিলাম। এর সিক্যুয়াল হিসেবে শখকে নিয়ে ‘বাপ বেটা দৌড়ের উপর’ নাটকটি নির্মাণ করতে যাচ্ছি। শখকে নিয়ে এটা আমার প্রথম কাজ। শখ অভিনেত্রী হিসেবে যেমন ভালো, একজন মানুষ হিসেবেও ভালো মনের। আশা করি তাকে নিয়ে আমার প্রথম কাজটি ভালো হবে। আনিকা কবির শখ বলেন, এবারের ঈদে আমার বেশ কয়েকটি ভালো কাজ আসছে। তার মধ্যে সাব্বির ভাইয়ের নির্দেশনায় প্রথম কাজ করতে যাচ্ছি। কাজটি নিয়ে আমি অনেক আশাবাদী। পাশাপাশি অন্য যে কাজগুলো করছি সেগুলোও বেশ ভালো হবে আশা রাখছি। কারণ প্রতিটি নাটকেরই স্ক্রিপ্ট বেশ ভালো পেয়েছি আমি।

ব্রেকিং নিউজঃ