| |

পত্রিকায় সংবাদ প্রকাশের প্রতিবাদে ময়মনসিংহ সাব রেজিস্ট্রি অফিসের নকল নবীশ ও দলিল লিখকদের মানববন্ধন

আপডেটঃ 9:47 pm | August 24, 2016

Ad

স্টাফ রিপোর্টার: ময়মনসিংহের একটি স্থানীয় মাটি ও মানুষ পত্রিকায় অসত্য ও বানোয়াট সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন ও নিন্দা জ্ঞাপন করেছে ময়মনসিংহ সদর সাব রেজিস্ট্রি অফিসের সকল কর্মচারী ও নকল নবীশ ও দলিল লিখক বৃন্দ।
বুধবার বিকেলে ৪টায় ময়মনসিংহ সদর সাব রেজিস্ট্রি অফিস প্রাঙ্গনে প্রায় শতাধিক নকল নবীশ ও দলিল লিখক বৃন্দ ঘন্টাব্যাপী মানববন্দন করেছে।
এসময় ময়মনসিংহ সদর সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লিখক সমিতির সাধারন সম্পাদক অলক কুমার দত্ত, দলিল লিখক শাহজাহান সরকার, খালেদুজ্জামান পারভেজ বুলবুল, সাইফুল হক রুবেল, ইকবাল হোসেন সোহেল, রফিকুল ইসলাম বাচ্চু, তানভির হোসেন রনি, সুমন পাল, মনিরুজ্জামান, নেসার উদ্দিন সরকার, রাশেদুল ইসলাম রনি, ইমরান হোসেন খান, আব্দুল করিম সরকার, শাহদাত হোসেন, মজিবুর রহমান লিখন, মতিউর রহমান, মুজাহিদুল ইসলাম জাহিদ, জহিরুল ইসলাম, আশিক মাহমুদ সহ শতাধিক নকল নবীশ ও দলিল লিখক বৃন্দ এ মানববন্দনে উপস্থিত ছিলেন।
এসময় নেতৃবৃন্দরা মানববন্ধনে বলেন, ময়মনসিংহ সদর সাব রেজিস্ট্রি অফিসের সকল কাজকর্ম সুষ্ঠ ভাবে পরিচালিত হচ্ছে কিন্তু ময়মনসিংহের একটি স্থানীয় পত্রিকা মাটি ও মানুষ আমাদের ব্যাপারে অসত্য, মিথ্যা বানোয়াট, বিভ্রন্তিকর তথ্য প্রকাশ করছে। এসময় সাব রেজিস্ট্রি অফিসের সকল কর্মচারী, নকল নবীশ ও দলিল লিখক বৃন্দ এ ধরনের সংবাদ প্রকাশের তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করেন।

ব্রেকিং নিউজঃ