| |

বাংলাদেশের কিশোরিদের কাছে ১০-০ গোলে ধরাশায়ী হয়েছে কিরগিজস্তানের কিশোরিরা

আপডেটঃ 9:42 pm | August 31, 2016

Ad

স্পোর্টস নিউজ: কৃষ্ণা রানী সরকারের হ্যাটট্টিকে এএফসি অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নশিপের বাছাই পর্বে বাংলাদেশের কিশোরিদের কাছে ১০-০ গোলে ধরাশায়ী হয়েছে কিরগিজস্তানের কিশোরিরা। এটি টুর্নামেন্টে বাংলাদেশের টানা তৃতীয় জয়।

এর আগে বুধবার (৩১ আগস্ট) বঙ্গবন্ধু স্টেডিয়ামে প্রথমার্ধের ২১ মিনিটে সানজিদার ক্রস থেকে অনুচিং মোগিনির গোলে ১-০ তে লিড পায় বাংলাদেশ। এরপর ৩০ মিনিটে বক্সের ভেতর থেকে ব্যবধান দ্বিগুণ করেন মার্জিয়া।

মার্জিয়ার পরে ৪৩ মিনিটে দলপতি কৃষ্ণা রানী সরকার কিরগিজ জালে বল জড়ালে ৩-০ ব্যবধানে এগিয়ে যায় কোচ গোলাম রব্বারি ছোটনের শিষ্যরা। কৃষ্ণার পর প্রথমার্ধের অতিরিক্ত সময়ে অনুচিং দ্বিতীয়বারের মত জালে বল ঠেলে স্কোর লাইন নিয়ে যান ৪-০ তে। আর এমন বড় ব্যবধান নিয়েই বিরতিতে যায় স্বাগতিক বাংলাদেশ।

বিরতির পর আরও ক্ষুরধার খেলা উপহার দেয়  লাল-সবুজের কিশোরিরা। ৪৮ মিনিটে কৃষ্ণা দ্বিতীয়বারের মত আঘাত হেনে দলকে এনে দেন ৫-০’র ব্যবধান।

কৃষ্ণার পর ৬৮ মিনিটে শামসুন্নাহার পেনাল্টি থেকে ৬-০ ব্যবধান এনে দিলে এই আসরের পেছনের দুই ম্যাচের গোল ব্যবধান ছাড়িয়ে যাবার আনন্দে ভাসে বাংলাদেশ। এখানেই থেমে থাকেনি কৃষ্ণা, সানজিদারা। ৭৫ মিনিটে ফ্রিক থেকে নার্গিস প্রতিপক্ষের রক্ষণ ও গোলরক্ষককে বোকা বানালে ৭-০’র বিশাল ব্যবধান পায় স্বাগতিকরা।

এরপর আসে সেই মাহেন্দ্রক্ষণ। ৮০ মিনিটে কৃষ্ণা তৃতীয়বারের মত জালে বল ঠেলে দলকে পৌঁছে দেন ৮-০ তে আর তুলে নেন টুর্নামেন্টে নিজের প্রথম হ্যাটট্টিক। কৃষ্ণার পর ৮৪ মিনিটে মারিয়া ও ৮৫ মিনিটে সামসুন্নাহারের গোলে ১০-০ এর গগনচুম্বি ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ।

ব্রেকিং নিউজঃ