| |

ধর্মমন্ত্রীর ছেলে শুভ’র নামে সিরতা গ্রামে মেমোরিয়াল ইসলামিক মিশন হাসপাতাল নির্মান করা হবে

আপডেটঃ 3:47 am | September 02, 2016

Ad

বিশেষ প্রতিনিধি: ধর্মমন্ত্রী মতিউর রহমানের ছেলে প্রয়াত ডা. মো. মুশফিকুর রহমান শুভ’র নামে ময়মনসিংহের সদর উপজেলায় সিরতা গ্রামে মুশফিকুর রহমান মেমোরিয়াল ইসলামিক মিশন হাসপাতাল  নির্মাণ করা হবে। আর এতে অর্থায়ন করবে  ইসলামিক ফাউন্ডেশন।
ইতোমধ্যে হাসপাতাল নির্মাণের নীতিগত সিদ্ধান্ত অনুমোদিত হয়েছে। ধর্ম মন্ত্রণালয়ের এই সিদ্ধান্তের প্রতি ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটিও সম্মতি দিয়েছে। সংসদীয় কমিটির বৈঠকের কার্যপত্র থেকে এ তথ্য জানা গেছে।
বৃহস্পতিবার সংসদ ভবনে ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির এই বৈঠক হয়। কমিটির সভাপতি বজলুল হক হারুন বৈঠকে সভাপিতত্ব করেন।
বৈঠকের কার্যপত্র থেকে জানা যায়, ধর্মমন্ত্রীর ছেলে প্রয়াত ডা. মো. মুশফিকুর রহমান শুভ’র নামে মেমোরিয়াল ইসলামিক মিশন হাসপাতাল প্রতিষ্ঠার জন্য ইসলামিক ফাউন্ডেশনের বোর্ড অব গভর্নসের ১৯৭তম সভায় অনুমোদন দিয়েছে।
কমিটির সভাপতি বি এইচ হারুন এ বিষয়ে সাংবাদিকদের বলেন, ‘ধর্মমন্ত্রীর ছেলে ২০১১ সালে মারা গেছেন। সে জন্য তিনি ছেলের নামে হাসপাতাল করার ইচ্ছা পোষণ করেছেন। এর সঙ্গে তার আবেগ জড়িত। সংসদীয় কমিটি মন্ত্রীর প্রস্তাবে সম্মতি দিয়েছে। ইসলামিক ফাউন্ডেশন এই হাসপাতালের নির্মাণে টাকা দেবে।
ধর্মমন্ত্রী নিজেই পদাধিকার বলে ‘বোর্ড অব গভর্নসের’ সভাপতি। তার সিদ্ধান্ত অনুযায়ী বর্তমানে হাসপাতাল নির্মাণের কাজও এগিয়ে চলছে বলে জানা গেছে।

ব্রেকিং নিউজঃ