| |

অভিনয়ে ফিরলেন পপি

আপডেটঃ 5:10 pm | September 05, 2016

Ad

বিনোদন: চিত্রনায়িকা পপিদীর্ঘদিন নিজেকে আড়ালে রাখার পর অভিনয়ে ফিরলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সাদিকা পারভীন পপি। গত মঙ্গলবার থেকে জাহাঙ্গীর আলম সুমনের ‘সোনা বন্ধু’ ছবির শুটিং শুরু করেছেন তিনি। এতে তার সহশিল্পী হিসেবে অভিনয় করছেন ডি এ তায়েব। ঢাকা-টাঙ্গাইলসহ বিভিন্ন লোকেশনে এর শুটিং হচ্ছে। কোরবানি ঈদের কারণে মাঝে কয়েকদিন শুটিং বন্ধ থাকবে। অতঃপর টানা শুটিং করে এর কাজ সম্পন্ন করা হবে। শুভ টেলিফিল্মসের ব্যানারে নির্মাণাধীন এ ছবির চিত্রনাট্য লিখেছেন ম ম রুবেল। এর গানে কণ্ঠ দিয়েছেন বারী সিদ্দিকী, মমতাজ, সালমাসহ আরো অনেকে।
এদিকে সম্প্রতি পপি অভিনীত ‘পৌষ মাসের পিরিত’ ছবিটি মুক্তি পেয়েছে। তবে ছবির পরিচালক নারগিস আক্তারের সঙ্গে মনোমালিন্যের কারণে এর প্রচারণায় অংশগ্রহণ করেননি পপি। এমনকি ছবি মুক্তি উপলক্ষে সংবাদ সম্মেলনেও তার দেখা মেলেনি। এর আগে জসীম উদ্দিনের ‘দ্য আমেরিকান ড্রিমস’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েও অভিনয় করেননি পপি। এ ঘটনায় অনেকেই মনে করেছিলেন পপি হয়ত বা চলচ্চিত্রকে বিদায় জানিয়েছেন। কিন্তু ‘সোনা বন্ধু’র শুটিংয়ে অংশগ্রহণ করে সবার ধারণাকে ভুল প্রমাণ করলেন পপি।
অন্যদিকে, পপি অভিনীত কয়েকটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। এগুলোর মধ্যে রয়েছে ‘শর্টকাটে বড়লোক’, ‘লীলামন্থন’, ‘দুই ভাইয়ের যুদ্ধ’, ‘জীবন যন্ত্রণা’ প্রভৃতি। ছবিগুলোর শুটিং অনেক আগেই সম্পন্ন হয়েছে। তবে এগুলো কবে নাগাদ মুক্তি পাবে এ ব্যাপারে এখনো কোনো তথ্য পাওয়া যায়নি।

ব্রেকিং নিউজঃ