| |

যৌথ প্রযোজনায় ‘তোর নামে লিখেছি হৃদয়’ ছবিতে তিশা

আপডেটঃ 5:12 pm | September 05, 2016

Ad

বিনোদন: দুই বাংলার যৌথ প্রযোজিত ‘তোর নামে লিখেছি হৃদয়’ ছবিতে অভিনয়ের জন্য নিজেকে সম্পূর্ণভাবে প্রস্তুত করেছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। কোরবানি ঈদের পরের সপ্তাহে ঢাকা-গাজীপুরের বিভিন্ন লোকেশনে এর শুটিং শুরু হবে। অতঃপর আগামী মাসে কলকাতায় এর শুটিং হওয়ার কথা রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ছবির পরিচালক অনন্য মামুন।
তিশার গল্প অবলম্বনে নির্মিত এ ছবিতে নায়ক হিসেবে থাকছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা সোহম চক্রবর্তী। তিশা-সোহম ছাড়াও এ ছবিতে দুই বাংলার জনপ্রিয় তারকারা অভিনয় করবেন। এর মধ্যে বাংলাদেশ থেকে থাকছেন সুচরিতা, ডন, মিশা সওদাগর প্রমুখ। অন্যদিকে কলকাতা থেকে অভিনয় করবেন খরাজ মুখার্জি, সুপ্রিয় চ্যাটার্জি প্রমুখ। বাংলাদেশের অনন্য মামুনের সঙ্গে ছবিটি যৌথভাবে পরিচালনা করবেন কলকাতার ভুবন চ্যাটার্জি। এর সংগীত পরিচালনা করছেন বাংলাদেশ থেকে হাবিব ওয়াহিদ ও নাভিদ এবং কলকাতা থেকে আকাশ। এ প্রসঙ্গে তিশা জানান, মূলত রোমান্টিক কাহিনী নিয়ে এর গল্প আবর্তিত হয়েছে। তবে এতে জীবন বাস্তবতার বিচিত্রচিত্র ও শিক্ষামূলক নানা বিষয়ও উঠে আসবে। ছবিটি নিয়ে তিনি অনেক আশাবাদী বলে জানিয়েছেন। এ প্রসঙ্গে পরিচালক অনন্য মামুন আরও জানান, এ ছবিটি নির্মাণে উন্নতমানের প্রযুক্তি ব্যবহার করা হবে। চলতি বছরের মধ্যেই এর শুটিং সম্পন্ন করা হবে। আগামী বছরের প্রথম দিকে ছবিটি দুই বাংলায় একযোগে মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে।
এদিকে সম্প্রতি মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় বলিউড অভিনেতা ইরফান খানের সঙ্গে ‘ডুব’ ছবিতে অভিনয় করেছেন তিশা। দৃশ্যধারণ শেষে এখন ডাবিংয়ের কাজ চলছে। ছবিটি নিয়ে ব্যস্ত থাকায় গত রোজার ঈদে খুব বেশি কাজ করতে পারেননি তিশা। তবে এবার সংখ্যাটা বেড়েছে। ইতোমধ্যে ডজনখানেক ঈদের নাটকের শুটিং সম্পন্ন করেছেন তিশা। এর মধ্যে রয়েছে মাসুদ সেজানের ‘তালগাছের গল্প’ (রিয়াজ), ইমেল হকের ‘অনলাইন ফাইট’ (জন কবির), আবু রায়হানের ‘দুই পাখি’ ও ‘বিউটি বোট’ (জাহিদ হাসান), অনন্য ইমনের ‘কামব্যাক তমিশ্রা’ (আফরান নিশো), খায়রুল পাপনের ‘জিম্মি’ (নাঈম) ইত্যাদি। ১৯৯৫ সালে ‘নতুন কুঁড়ি’ প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করে তিশার মিডিয়ায় অভিষেক ঘটে। অতঃপর তিনি মডেলিং ও নাটকে অভিনয় নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। ২০০৯ সালে ‘থার্ড পার্সন সিঙ্গুলার নাম্বার’ ছবির মাধ্যমে রুপালি পর্দায় পা রাখেন। এরপর তার ‘রানওয়ে’, ‘টেলিভিশন’, পিঁপড়া বিদ্যা’ এবং ‘রানা পাগলা : দ্য মেন্টাল’ শীর্ষক ছবিগুলো মুক্তি পায়। আগামীতেও তার চলচ্চিত্রে অভিনয়ের ইচ্ছা রয়েছে। এ প্রসঙ্গে তিশা বলেন, ‘মানসম্পন্ন ছবিতে অভিনয় করতে আমার কোনো দ্বিধা নেই। তবে চলচ্চিত্রের পাশাপাশি টিভি নাটকেও আমি নিজেকে সরব রাখব।’

ব্রেকিং নিউজঃ