| |

ময়মনসিংহ পৌরসভার ২১টি ওয়ার্ডে ১৩০ টি স্থানে পশু কোরবানীর নির্দেশ : মেয়র টিটু

আপডেটঃ 9:54 pm | September 05, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী: নির্ধারিত ১৩০ টি স্থানে কোরবানির পশু জবাই করার জন্য নগরবাসীর প্রতি অনুরোধ জানিয়েছেন ময়মনসিংহ পৌরসভার মেয়র মো: ইকরামুল হক টিটু।
সোমবার বিকেলে মেয়র মো: ইকরামুল হক টিটু জানান আসন্ন পবিত্র ঈদুল আজাহাকে সামনে রেখে সরকারি নির্দেশনা মোতাবেক পৌরসভা কতৃক ২১ ওয়ার্ডে ১৩০ টি পয়েন্টে পশু কোরবানীর স্থান নির্ধারন করা হয়েছে।
ময়মনসিংহ পৌরসভার সেনিটারী ইন্সপেক্টর দিপক মজুমদার জানান, উন্নত শহরে সুনির্দিষ্ঠ স্থান ছাড়া অন্য কোথাও পশু কোরবানী করা অসম্বব। সে আলোকেই এ বছর প্রধানমন্ত্রীর কার্যালয় হতে জনস্বার্থে একটি নির্দেশনা জারি করা হয়েছে।
ময়মনসিংহ পৌরসভার মেয়র মো: ইকরামুল হক টিটু জানান, কোরবানিকে কেন্দ্র করে আমরা সব আয়োজন করছি। নির্দিষ্ট স্থানে কোরবানি করা হলে পরিষ্কার পরিচ্ছন্ন শহর বজায় রাখা সম্ভব হবে। মক্কা, মদিনাতেও নির্দিষ্ট স্থান ছাড়া কোরবানি করা হয় না। আমরাও চাই ময়মনসিংহ পৌরসভায় নির্দিষ্ট স্থানে কোরবানি হোক। আর তাই ১’শ ৩০ টি স্থান নির্ধারণ করেছি।
বাসায় কোরবানি করলেও বর্জ্য নির্দিষ্ট স্থানে ফেলুন। পানির গাড়ি রেডি থাকবে। আপনারা যেখানে পশু কোরবানি করবেন সেখানে পানি ঢেলে ব্লি­চিং পাউডার দিয়ে পরিষ্কার করুন।
ঈদের দিন দুপুর ২ টা থেকে পরবর্তী ৪৮ ঘণ্টা সময়ের মধ্যে ময়মনসিংহ পৌরসভা এলাকা থেকে কোরবানির বর্জ্য পরিষ্কারের প্রতিশ্রুতি দেন মেয়র মো: ইকরামুল হক টিটু।

ব্রেকিং নিউজঃ