| |

নান্দাইলে ৭ বছরের শিশু রাফি অপহরণকারী কিশোরগঞ্জে গ্রেফতার

আপডেটঃ 9:30 pm | September 06, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী: ময়মনসিংহের নান্দাইলে শিশু আরাফাত হোসেন রাফি (৭) অপহরণের ঘটনায় অপহরণকারী দেলোয়ার হোসেনকে (১৮) গ্রেফতার করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।
মঙ্গলবার সকালে জেলা পুলিশ সুপার কার্যালয়ে অতিরিক্ত পুলিশ সুপার (দণি) নূরে আলম সংবাদ সম্মেলনে জানান, গত ২৬ আগস্ট (শুক্রবার) নান্দাইলের অরণ্য পাড়ার ডিজেল ও টিন ব্যবসায়ী খুররম শেখ একমাত্র শিশুপুত্র রাফিকে নিয়ে স্থানীয় বায়তুল ইকরাম জামে মসজিদে জুমার নামাজ পড়তে যান। পরে সেখান থেকে নিখোঁজ হয় রাফি। অনেক খোঁজাখুঁজি করেও ছেলেকে না পেয়ে নান্দাইল থানায় সাধারণ ডায়রি করেন শিশুর বাবা। ওইদিন বিকেলে অজ্ঞাত পরিচয়ে খুররম শেখের কাছে মোবাইলে  ৩০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে ওই টাকা না দেয়া হলে ছেলেকে অন্যত্র বিক্রি করার হুমকি দেয়া হয়।
রাফির বাবা তাৎণিক ৫ হাজার টাকা বিকাশের মাধ্যমে দিয়ে বাকি টাকা ছেলেকে ফেরত পাওয়ার পর দেবেন বলে আশ্বাস দেন। পরে ওইদিন রাত ৮টার সময় রাফিকে নান্দাইল সিনেমা হলের পাশের একটি দোকানের সামনে ফেলে যাওয়া হলে পুলিশের সহায়তায় তাকে উদ্ধার করা হয়। পরবর্তীতে মোবাইলের সূত্র ধরে তথ্য প্রযুক্তির মাধ্যমে অপহরণকারীকে সোমবার কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার গোজাঢ়িয়া বাজার থেকে আটক করে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।
ময়মনসিংহ জেলা গোয়েন্দা সংস্থার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী জানান, জিঞ্জাসাবাদে ধৃত আসামী দেলোয়ার হোসেন শিশু রাফিকে অপহরন করিয়া মুক্তিপন নেওয়ার কথা স্বীকার করে। এ ঘটনায় আসামির বিরুদ্ধে নান্দাইল থানায় শিশু অপহরণের মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

ব্রেকিং নিউজঃ