| |

ময়মনসিংহে ৪ ছিনতাইকারী আটক আহত ১

আপডেটঃ 1:14 am | September 11, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী,: বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের স্বাধীনতা পদক জাতীয় জাদুঘর থেকে সরানোর প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে ময়মনসিংহ জেলা বিএনপি।
শনিবার সকালে শহরের নতুন বাজারস্থ প্রধান কেন্দ্র জেলা বিএনপির প্রধান কার্যালয়ে এই বিক্ষোভ সমাবেশ করে ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদসহ বিএনপি ও অঙ্গসংগঠন সমূহ।
জেলা শাখার সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন ময়মনসিংহ নগর বিএনপি’র সাধারণ সম্পাদক ও জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক- অধ্যাপক শেখ আমজাদ আলী, জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদকদ্বয়- কাজী রানা, শাহ শিব্বির আহমেদ ভুলু, প্রচার সম্পাদক- কায়কোবাদ মামুন, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক- এডভোকেট নুরুল হক, কোতুয়ালী বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক- শেখ আজিজুল হক প্রমুখ।
ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বলেন, বর্তমান সরকার জনগণের সরকার নয়, বর্তমান সরকার অগণতান্ত্রিক সরকার সুতরাং এই সরকারের মগজে কোন উন্নয়ন, সুষ্ঠ চিন্তাচেতনা গণমানুষের কল্যাণের জন্য নেই।
তিনি বলেন, এই সরকারের কাছ থেকে নির্যাতন, গুম, মামলা, হামলা, খুন ছাড়া কিছুই দেখছি না। তারই ধারাবাহিকতায় বীর মুক্তিযোদ্ধা শহীদ জিয়াউর রহমানের স্বাধীনতা পদক ছিনিয়ে নেওয়ার ঘটনা। আমরা এর তীব্র নিন্দা এবং সুষ্ঠু চিন্তাধারায় ফিরে আসার আহ্বান জানান।

ব্রেকিং নিউজঃ