| |

ময়মনসিংহ শহরকে মাদকবিহীন পরিচ্ছন্ন সমাজ উপহার দেয়ার লক্ষ্যে চিরুনী অভিযান এসপি নূরুল ইসলাম

আপডেটঃ 9:29 pm | September 20, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী: ময়মনসিংহ শহরকে মাদকবিহীন পরিচ্ছন্ন সমাজ উপহার দেয়ার লক্ষ্যে চিরুনী অভিযানের মাধ্যমে মাদক ব্যাবসায়ীদের উৎখাত করা হবে বলে জানিয়েছেন জানিয়েছেন ময়মনসিংহের জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ মোঃ নূরুল ইসলাম।
মঙ্গলবার সকালে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সভাকে প্রেস ব্রিফিংয়ে ময়মনসিংহের জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ মোঃ নূরুল ইসলাম উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি বলেন, শহর থেকে মাদক পুরোপুরি নির্মূল করতে না পারলেও পুলিশের নিয়ন্ত্রনে চলে আসবে। নগরীর সব মাদক পয়েন্টে নিয়মিত অভিযান এবং প্রকৃত মাদক ব্যবসায়ীদের চি‎িহ্নত করে ব্যবসায়ী ও সেবনকারীদের বিরুদ্ধে এ চিরুনী অভিযান অব্যাহত থাকলে ও সকলের সহযোগীতা থাকলে নগরীকে মাদকমুক্ত করা সম্ভব বলে মনে করেন (এসপি) সৈয়দ নূরুল ইসলাম।
এরই ধারাবাহিকতায় মঙ্গলবার ১৯ সেপ্টেম্বর ময়মনসিংহ জেলা পুলিশের বিশেষ অভিযানে ২২ জন মাদক ব্যাবসায়ীকে আটক করেছে ময়মনসিংহ জেলা পুলিশ। এসময় তাদের কাছথেকে ৪০০ গ্রাম হিরোইন, ১ কেজি গাজা ও ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক সংক্রান্ত কিভিন্ মামলাও রয়েছে।

dsc_0065
এসময় জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ নুরে আলম, কোতোয়ালী মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আল আমিন, কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুল ইসলাম উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ