| |

ময়মনসিংহে গরু ব্যবসায়ী হত্যায় আন্তঃ জেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার

আপডেটঃ 3:32 pm | September 22, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী: ময়মনসিংহে গরু ব্যবসায়ী সোহেল আহম্মেদ (২০) হত্যাকান্ডের ঘটনায় আন্তঃ জেলা ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারকৃতরা হলেন- টিপু সুলতান (২৪), ওমরসানী (২২) ও সুজন (১৯)।
বৃহস্পতিবার সকাল ১১টায় জেলা পুলিশের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম জানান, গরু বিক্রির ৩ লাখ টাকা নিয়ে নান্দাইল উপজেলার আব্দুল্লাহপুর গ্রামের সোহেল আহম্মেদ (২০), তার ভাই চান মিয়া ওরফে চানু (১৫) ও ভাতিজা কামরুল (১৪) গত ১১ সেপ্টেম্বর বাড়ির উদ্দেশ্যে রওনা হন।
এ সময় স্থানীয় গাজীপুর চৌরাস্তায় অবস্থানকালে সংঘবদ্ধ ৫ ডাকাত তাদেরকে ময়মনসিংহে পৌঁছে দেওয়ার কথা বলে গাড়িতে উঠিয়ে নেয়। ওই সময় স্থানীয় দিঘারকান্দা বাইপাস মোড়ে কৌশলে গাড়ির স্টার্ট বন্ধ করে দেয় গাড়ির চালক। এরপর চানু ও কামরুল গাড়ি থেকে নামলে সোহেলকে নিয়ে আন্তঃ জেলা ডাকাত দলের সদস্য টিপু সুলতান ও তার লোকজন গাড়ি নিয়ে পালিয়ে জায়।
পরে সোহেল আহম্মেদকে লোহার শিকল দিয়ে গলায় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে গরু বিক্রির ৩ লাখ টাকা লুট করে নিয়ে যায়।

dsc_0112
এসপি সৈয়দ নুরুল ইসলাম আরও জানান, এ ঘটনায় পরদিন কোতোয়ালী মডেল থানায় ৫ ডাকাতকে আসামি করে একটি মামলা দায়ের কওে পরে গত ২৪ ঘণ্টায় ঢাকা, কিশোরগঞ্জ ও নেত্রকোণার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) টিপু সুলতান (২৪), ওমরসানী (২২) ও সুজনকে (১৯) আটক করে। অন্য আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম।

ব্রেকিং নিউজঃ