| |

হরিজন সম্প্রদায় আমাদের এই সমাজেরই অংশ : অ্যাডভোকেট জহিরুল হক

আপডেটঃ 4:13 pm | September 25, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী: বাংলাদেশ হরিজন হেলা সমাজ কল্যান সংগঠন ত্রি বার্ষিক সাধারন সভা ও কেন্দ্রীয় কাউন্সিল অধিবেশন ২০১৬ অনুষ্ঠিত।
শুক্রবার সকাল ১১ টায় এড. তারেক স্মৃতি অডিটোরিয়ামে ময়মনসিংহ জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাবেক জ্যেষ্ঠ সহসভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কাউন্সিল অধিবেশন উদ্বোধন ঘোষনা করেন।
ময়মনসিংহ হরিজন হেলা সমাজপঞ্চায়েত কমিটির সভাপতি বিজয় চৌধুরীর সভাপতিতে কাউন্সিল অধিবেশনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ পৌরসভার মহিলা কাউন্সিলর রোখসানা শিরিন, বাংলাদেশ হরিজন হেলা সমাজ কল্যান সংগঠন এর সভাপতি প্রদীপ দাস হেলা, বাংলাদেশ হরিজন হেলা সমাজ কল্যান সংগঠন সম্পাদক সারদা দাস হেলা (মিলন), বাংলাদেশ হরিজন হেলা সমাজ কল্যান সংগঠন সাধারন সম্পাদক গোপী প্রধান। এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আহবায়ক উত্তম হেলা, সদস্য সচিব রাজা সিংশর্মা, সদস্য ওমর সিংহ।
প্রধান অতিথির বক্ত্যবে ময়মনসিংহ জেলা পরিষদ প্রশাসক এডভোকেট জহিরুল হক খোকা বলেন, হরিজন সম্প্রদায় আমাদের এই সমাজেরই অংশ। তাদের হাতের ছোঁয়ায় নগর সভ্যতা বসবাসের উপযোগী হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তরিকতার সঙ্গে তাদের জীবনমানের উন্নয়ন, চাকরি ক্ষেত্রে বৈষম্য নিরসনসহ সার্বিক ক্ষেত্রে তাদের গুরুত্ব দেওয়া হচ্ছে।
ময়মনসিংহের হরিজন পল্লীতে জেলা পরিষদের উদ্যোগে স্কুল ও মন্দিরের সংস্কার কাজ করা হয়েছে জানিয়ে তিনি বলেন, জেলা পরিষদে হরিজনদের চাকরির কোটা শতভাগ নিশ্চিত করা হয়েছে। ইতোমধ্যে ডেকে এনে বেকার হরিজন যুবকদের চাকরি দেওয়া হয়েছে।

ব্রেকিং নিউজঃ