| |

প্রধানমন্ত্রীর নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন হচ্ছে : জনপ্রশাসন মন্ত্রী

আপডেটঃ 2:04 am | September 26, 2016

Ad
স্টাফ রিপোর্টাট: প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের কারনেই বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়িত হচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।
রোববার সাভারে বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের অডিটোরিয়ামে ৬৩তম প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
সৈয়দ আশরাফুল ইসলাম বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সমৃদ্ধ বাংলাদেশ গড়া। আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের কারণে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন, তার সেই স্বপ্নের অভিযাত্রায় বাংলাদেশ আজ স্বল্পোন্নত আয়ের দেশ থেকে নিম্ন মধ্য আয়ের দেশে উন্নীত হয়েছে।
দেশে জ্ঞানভিত্তিক গতিশীল দক্ষ সেবাধর্মী সিভিল সার্ভিস প্রতিষ্ঠায় বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র কাঙ্খিত ভুমিকা পালন করবে এমন আশা ব্যক্ত করে মন্ত্রী বলেন, দেশের উন্নয়নের জন্য সুযোগ্য ও বিচক্ষণ রাজনৈতিক নেতৃত্বে দক্ষ এবং দেশপ্রেমিক সরকারী কর্মচারী আপামর জনগণ এ কৃতিত্বের অংশীদার।
বাংলাদেশ লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের রেক্টর আ ল ম আব্দুর রহমানের সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন, জনপ্রশাসন সচিব ড. কামাল আব্দুল নাসের চৌধুরী, স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমান প্রমুখ।

ব্রেকিং নিউজঃ