| |

র‍্যাডিসনে জমকালো ফ্যাশন শো

আপডেটঃ 2:09 am | September 26, 2016

Ad
স্টাফ রিপোর্টার: মৃদু আলোয় মঞ্চে এলেন একঝাঁক মডেল। নকশা আর রঙের বাহারে পরনের পোশাকগুলো অনন্য। চট্টগ্রাম  র‍্যাডিসন ব্লু মোহনা মিলনায়তনে হয়ে গেল এই আয়োজন। ‘ঈদ ফ্যাশন রানওয়ে-২০১৬’ শিরোনামে এই ফ্যাশন শোর আয়োজন করে সূচি ইস্প্রিট। মডেলদের র্যা্ম্প মাতানো ক্যাটওয়াকের পাশাপাশি ছিল গান-নাচ আর নানা চমক। সন্ধ্যা ৭টায় শুরু হওয়া অনুষ্ঠান চলে রাত ১১টা পর্যন্ত।
জমকালো পোশাকে ফ্যাশন শো মাতালেন শৈল্পিক, মিয়া বিবি, মহসিনা, ড্রিম হাউস, ষ্টাইল টোন , মানসা, সুচী কালেকশনের শাড়ি, সালোয়ার-কামিজ, কুর্তা, পাঞ্জাবি, শার্ট-প্যান্ট ও কোট। জামদানি, সিল্কের পাশাপাশি ছিল সুতি শাড়িরও উপস্থিতি। ছিল কনের সাজের জমকালো লেহেঙ্গা। মডেলদের র্যােম্প মাতানো ক্যাটওয়াকের পাশাপাশি আয়োজনে আকর্ষণ বাড়িয়েছে ডিজে, লেজার নাইট ও নাচের ছন্দ।
ফ্যাশন শোতে শোস্টপার হিসেবে মঞ্চে পা রাখেন কোরিওগ্রাফার তুষার হোসাইন ও এ,জে। উপস্থাপক মাসুম, স্মিতা, আসাদের সঞ্চলনায় ফ্যাশন শোতে মডেল ছিলেন শাওন , সুজন,ইমরান, তিথী , কেয়া, আরফান , হাবিবা, তিশা, আরফাত, তুহিন, জুবায়ের, পলাশ, প্রিয়াংকা, সাইফ, হানি, রিপা, মিমি, ফারজানা, রুমি, জিসান, ইরফান, সাব্বির, নুসরাত,মৌ, মাহি, স্নেহা, জেক ইমরান।
এত কিছুর সঙ্গে ঘড়ির কাঁটাও ঘুরেছে সমান তালে। কখন যে দশটার ঘরে চলে এসেছে কেউ টের পাননি। দর্শকদের ইতিউতি। তাঁরা কোথায়? অপেক্ষার অবসান ঘটিয়ে মঞ্চে উঠে এলেন ডিজে পার্টির সদস্যরা। এসেই শুরু হয় গানের মূর্ছনা।
হোটেল কক্স টুডে, ফ্রেন্ডস ফুড কো-স্পন্সর করা এ ফ্যাশন শোতে আয়োজক রুমাইয়া সূচি বলেন, ‘এবারের ঈদ-পরবর্তী সময়ে পোশাক নিয়েই আয়োজন। ঐতিহ্য আর আধুনিকতার মিশলে তৈরি হয়েছে ফ্যাশন শোর প্রদর্শিত পোশাকগুলো।

ব্রেকিং নিউজঃ