| |

ময়মনসিংহে ১৯২ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যাবসায়ী আটক

আপডেটঃ 4:20 pm | October 02, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী: ময়মনসিংহে ১৯২ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশ।
রবিবার সকালে নগরীর পুরোহিতপাড়া মানিকের স,মিলের পিছনে জালপাড়া এলাকা থেকে মো: লিমন উসমান (বিটিশ) (২১) নামে এই মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়।
কোতোয়ালী মডেল থানা পুলিশ সুত্রে জানাযায়, ময়মনসিংহ জেলা ও নগরীতে মাদকের বিরুদ্ধে পুলিশের জিরো টলারেন্স নীতি গ্রহনের লক্ষ্যে নগরীতে পরিচ্ছন্ন মাদক মুক্ত সমাজ উপহার দেয়ার প্রত্যয়ে হার্ড লাইনে রয়েছে কোতোয়ালী মডেল থানা পুলিশ। শহর থেকে প্রকৃত মাদক ব্যাবসায়ীদের চি‎হ্নিত করে ব্যাবসায়ী ও সেবনকারীদের বিরুদ্ধে এ বিশেষ চিরুনী অভিযানে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুল ইসলাম এর নির্দেশে ৩ নং ফাড়ীর এটিএসআই মোঃ কাজী আলম, এসআই মোঃ মিজানুর রহমান সঙ্গীয় দল নিয়ে গভীর রাতে নগরীর পুরোহিতপাড়াড অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে লিমন পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে ধরে ফেলে এবং তার কাছ থেকে ১৯২ টি ফেনসিডিলের বোতল জব্দ করে। যার বাজার মূল্য ১ লক্ষ ৯২ হাজার টাকা।
ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ভার প্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে পুরোহিতপাড়া এলাকায় বড় ধরনের ফেনসিডিল পাচার করছে মাদক ব্যবসায়ীরা। পুলিশ সেখানে অভিযান চালায় এ সময় মাদক ব্যবসায়ী মো: লিমন উসমান (বিটিশ) (২১)কে গ্রেফতার করে ও ১৯২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। অন্য মাদক ব্যবসায়িরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। এ ঘটনায় কোতোয়ালী মডেল থানায় মামলা হয়েছে বলে ওসি জানান।

ব্রেকিং নিউজঃ