| |

ভুলের জন্য সতীর্থদের কাছে ক্ষমা চাইলেন বার্সা গোলরক্ষক

আপডেটঃ 10:18 pm | October 03, 2016

Ad

স্পোর্টস: সেল্তা ভিগোর কাছে হেরে যাওয়ার পর নিজের ভুলের জন্য সতীর্থদের কাছে ক্ষমা চেয়েছেন বার্সেলোনার গোলরক্ষক মার্ক-আন্ড্রে টের স্টেগেন।
সেল্তার মাঠে গত রোববার ৪-৩ গোলে হারায় বড় দায় ছিল টের স্টেগেনের। জার্মান এই গোলরক্ষকের সঙ্গে ডিফেন্ডার সের্হিও বুসকেতসের বোঝাপড়ার ঘাটতিতে প্রথম গোলটি খায় বার্সেলোনা।
৩-২ গোলে পিছিয়ে থাকা বার্সেলোনা যখন সমতায় ফিরতে একের পর এক আক্রমণ করে যাচ্ছিল, তখনই টের স্টেগেন ম্যাচে নিজের সবচেয়ে বড় ভুলটি করে বসেন। একটি ব্যাকপাস তেমন কোনো চাপ ছাড়াই বিপদমুক্ত করতে গিয়ে শট মারেন এগিয়ে আসা পাবলো এর্নান্দেসের দিকে! বল তার মাথায় লেগে জালে ঢুকে যায়।
ম্যাচ শেষে টের স্টেগেন বিন স্পোর্টসকে বলেন, “আমরা শেষ পর্যন্ত লড়াই করেছি, কিন্তু গোলটি ছিল আমার ভুলে-যা ঘটেছে তাতে আমি দলের জন্য সত্যি দুঃখিত।”
“আমি জর্দিকে (জর্দি আলবা) একটি পাস দিতে চেয়েছি। এটা না হওয়াটা একটা ব্যর্থতা এবং আমি আবারও দলের জন্য দুঃখিত, যারা শেষ পর্যন্ত লড়াই করেছে। আমি এই সিদ্ধান্ত না নিলে আমরা হয়ত জিততাম। এটা পরিষ্কারভাবেই আমার ভুল।”
এখন হতাশা পেছনে ফেলে সামনে এগিয়ে যেতে চান টের স্টেগেন।
“এই হার কষ্ট দেয়, তবে আমাদের এগিয়ে যেতে হবে। এখন আন্তর্জাতিক বিরতি। বিরতি শেষে আমরা আগে যে পথে ছিলাম তা অনুসরণ করার চেষ্টা করব। অবশ্যই আমাদের জেগে উঠতে হবে এবং এগিয়ে যেতে হবে।”
এই হারের পর ১৩ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে লুইস এনরিকের দল। ১ পয়েন্ট বেশি নিয়ে তৃতীয় স্থানে সেভিয়া। ৭ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে আতলেতিকো মাদ্রিদ। সমান পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদ আছে দ্বিতীয় স্থানে।

ব্রেকিং নিউজঃ