| |

বড়পর্দায় লিজা

আপডেটঃ 9:02 pm | October 04, 2016

Ad

বিনোদন: ছোট থেকে ছিলো নাচের অভ্যাস, এরপর হঠাৎ করে ছোটপর্দায় অভিনয়। আর এখন বড়পর্দায় নিয়মিত হতে চলেছেন অভিনয় ভালোবাসা লিজা। লিজা মিতুর মিডিয়ায় আগমন মূলত নাচের মাধ্যমেই। এরপর সুযোগ পেয়ে যান অভিনয়ের। একটু ভয় ভয় করলেও নিয়ে নেন চ্যালেঞ্জ। এরপর একে একে কাজ করেছেন শহীদুন্নবী, সৈয়দ শাকিল, শামীম জামান ও সালাউদ্দিন লাভলুর মতো পরিচালকদের সঙ্গে।
তবে এখন ছোটপর্দায় আগের মতো উপস্থিতি নেই লিজার। কারণ জানতে চাইলে তিনি বলেন, নতুন কিছু করতে চাই। বড়পর্দায় আমার প্রিয় চরিত্রে অভিনয় করতে চাই।’
বড় পর্দায় লিজার আগমন ঘটে অনন্ত জলিলের হিট মুভি নিস্বার্থ ভালোবাসার মাধ্যমে। সেখানে একটি আইটেম গানে অংশ নেন মিতু।
বাংলাদেশের নায়িকাদের মধ্যে পছন্দ করেন ববিতাকে। এরপর শাবনূর কিংবা মৌসুমিকেও ভালো লাগে তার। তবে বর্তমানে বলিউডের প্রিয়াঙ্কা চোপড়ার ভক্ত তিনি। সবকিছুতে তাকে অনুসরণের চেষ্টা করেন।
চলচ্চিত্রের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, আমি অভিনয় ভালোবাসি। তবে সালাউদ্দিন লাভলু ভাইযের সঙ্গে কাজ করার পর মনে হয়েছে আমি অভিনয় শেখা শুরু করেছি। আর প্রত্যেক অভিনয় শিল্পীর ইচ্ছাই থাকে বড় পর্দা। আর আমি যেহেতু নাচের পাগল। তাই অভিনয়ের সঙ্গে সঙ্গে আইটেম গানেও কাজ করতে চাই।’
সামনেই মুক্তি পাচ্ছে তার অভিনীত চলচ্চিত্র চোখের দেখা। ছবিটি পরিচালনা করেছেন পিএ কাজল। আর মূল চরিত্রে অভিনয় করেছেন সাইমন সাদিক ও অহনা।
শ্যুটিংয়ের মজার অভিজ্ঞতা বলতে গিয়ে তিনি বলেন, আমাদের যখন শ্যুটিং হয় তখন ছিল শীতকাল। মানিকগঞ্জে শ্যুটিংয়ের সময় খুব ঠান্ডার মধ্যে আমাকে পানিতে নামতে হয়। এবং প্রায় তিন ঘণ্টা আমাকে পানিতে থাকতে হয়েছিলো। মনে হচ্ছিলো আমার শরীরের নিচের অংশ অবশ হয়ে গেছে। পরে অসুখেও ভুগতে হয় এজন্য।
অভিনয় ছাড়াও সামনে একটি আইটেম গানেও দেখা যাবে মিতুকে। হাসিবুল রেজা কল্লোল পরিচালিত সত্বা ছবির একটি আইটেম গানে পারফর্ম করেছেন তিনি।
মিডিয়াতে আসার ব্যাপারে মা সবচেয়ে বড় অনুপ্রেরণা ছিলো উল্লেখ করে তিনি বলেন, পরিবারের সমর্থন খুবই গুরুত্বপূর্ণ। আর যারা আমার মতো নতুন, তারা যেন কাজ শিখেই মিডিয়াতে আসে।’

ব্রেকিং নিউজঃ