| |

বিনা টিকিটে আয়নাবাজি দেখতে না দেওয়ায় সিনেমা হল ভাঙচুর

আপডেটঃ 2:33 pm | October 05, 2016

Ad

স্টাফ রিপোর্টার: বিনা টিকিটে ছবি দেখতে না দেয়ায় বলাকা সিনেমা হলে ভাঙচুর চালিয়েছে ঢাকা কলেজের এক দল বিক্ষুব্ধ শিক্ষার্থী। বুধবার সকালে ‌মর্নিং শো চলাকালে এই ভাঙচুরের ঘটনা ঘটে। বলাকা সিনেমা হলের ম্যানজার আক্তার হোসেন জানান, সকাল সাড়ে ১০ টায় মনিং শোতে আয়নাবাজি ছবি চলছিল।

প্রদর্শন শুরুর সময় হলের প্রবেশ গেট খুলে দেয়ার সময় ঢাকা কলেজের প্রায় একশো শিক্ষার্থী লাইনে দাঁড়িয়ে ছিলেন।তাদের কাছে মাত্র ১৫টি টিকিট ছিল। টিকিট চেকারদের বাধা উপেক্ষা করে তারা হলে প্রবেশ করে। এসময় টিকিট কেটে যারা সিটে বসতে পারেননি তাদেরকে সিটে বসানোর চেষ্টা করা হয়। এ নিয়ে ঢাকা কলেজের শিক্ষার্থীদের সঙ্গে সিনেমা হলের কর্মচারীদের হাতাহাতির ঘটনা ঘটে।

এক পর্যায়ে সিনেমা হলের চার কর্মচারীকে ভ্যাপক মারধর করে শিক্ষার্থীরা। তারা হলের ভিতর লাঠি দিয়ে অনেক সিট ভেঙে ফেলে। তিনি আরো জানান, পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে বেরিয়ে যাওয়ার সময় সিনেমা হলের দরজা-জানালার কাঁচ ও ফুলের টব ভাঙচুর করে। পরিস্থিতি এখন স্বাভাবিক। এই ঘটনায় এখনো মামলা দায়ের করা হয়নি। নিউমার্কেট থানা ওসি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ব্রেকিং নিউজঃ