| |

রংপুর রাইডার্সের পরিচালক ভাবনা

আপডেটঃ 9:44 pm | October 05, 2016

Ad

বিনোদন: বাংলাদেশে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের জমকালো আসর বিপিএল। এবারকার বিপিএলের অন্যতম শক্তিশালী দল রংপুর রাইডার্সের একজন পরিচালকের দায়িত্ব পালন করতে যাচ্ছেন আশনা হাবিব ভাবনা।
অনেক চমকের ভিড়ে এবারকার আসরে ভিন্ন স্বাদের চমক নিয়ে হাজির হলেন ভাবনা। একজন ক্রিকেটপাগল তারকা হিসেবে তার পরিচিতি আছে। মাঠে গিয়ে অনেকবারই সাকিব-তামিমদের ব্যাট-বলের বাহাদুরি উপভোগ করেছেন। কিন্তু ক্রিকেটের সঙ্গে এবার সরাসরিই যুক্ত হলেন অভিনয়ে নতুন প্রজন্মের এই প্রিয়মুখ।
ভাবনা বলেন, ‘এটা আমার জন্য দারুণ আনন্দের এক ব্যাপার। আমি রংপুরের মেয়ে। নিজের এলাকার প্রতি বাড়তি টান তো থাকবেই। সেই ভাবনা থেকেই প্রতিবারই রংপুর রাইডার্সকে সমর্থন করি। তবে এবার আরো অনেক দায়িত্বের সঙ্গে সমর্থন করব।’ তিনি বলেন, ‘আমাকে প্রথমে এই দলটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার প্রস্তাব দেয়া হয়েছিল। আমি তখন বললাম, ব্র্যান্ড অ্যাম্বাসেডরের আসলে কোনো কাজ থাকে না, বিশেষ করে বাংলাদেশে যারা ব্র্যান্ড অ্যাম্বাসেডর হন। আমি যদি দলে থাকি, তাহলে মাঠ পর্যায়ে কাজ করতে চাই। সেই ভাবনা থেকেই পরিচালকের দায়িত্ব নিই। সবার সহযোগিতা পেলে ভালো কিছু করতে পারব বলে আমার বিশ্বাস। আমার ওপর আস্থা রাখার জন্য মিজান ভাইয়ের (মিজানুর রহমান) প্রতি আমি কৃতজ্ঞ।’

ব্রেকিং নিউজঃ