| |

ন্যানসির পূজার গানে তারকাদের মিলনমেলা

আপডেটঃ 10:23 pm | October 05, 2016

Ad

শারদীয় দুর্গোৎসব নিয়ে একটি গানে কণ্ঠ দিয়েছেন ন্যানসি। এটা পুরনো খবর। নতুন খবর হল খুব শিগগিরি এই গানটির মিউজিক ভিডিও প্রকাশিত হতে যাচ্ছে। আর এতে অতিথি হিসেবে দেখা যাবে বিভিন্ন অঙ্গনের পরিচিত সব মুখকে। গত ৪ অক্টোবর রাজধানীর মতিঝিলে এই মিউজিক ভিডিওর শুটিং সম্পন্ন হয়।

যারা যারা ভিডিওতে উপস্থিত ছিলেন তারা হলেন, জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় জাভেদ ওমর বেলিম, সানোয়ার হোসেন, ধারাভাষ্যকর চৌধুরী জাফরুল্লাহ শারাফাত, সঙ্গীত পরিচালক ফোয়াদ নাসের বাবু, ইমন সাহা, কণ্ঠশিল্পী ফেরদৌস ওয়াহিদ, আগুন, পলি সায়ন্তনি, ইমরান, ধ্রুব গুহ, মেহরাব, জুয়েল মোরশেদ, রণটি দাস, সন্দীপন, শাফায়েত ব্যান্ড তারকা লিংকন (আর্টসেল), গীতিকার জাহিদ আকবর, উপস্থাপক ফেরদৌস বাপ্পি, চলচ্চিত্র নির্মাতা মুশফিকুর রহমান গুলজার এবং প্রযোজক ও অভিনেতা ফিরোজ সাঁই।

এ প্রসঙ্গে ন্যানসি বলেন, ‘শত ব্যস্ততার মাঝেও আমার এই মিউজিক ভিডিওতে উপস্থিত থাকার জন্য আমার পক্ষ থেকে সবাইকে অনেক অনেক ধন্যবাদ। তাদের উপস্থিতি আমার গানের ভিডিওতে নতুন মাত্রা যোগ করেছে। বিনা সম্মানীতে এই গানের  প্রতি তারা সম্মান প্রদর্শনে ঢাকার বিভিন্ন জায়গা থেকে যে তারা আমার আমন্ত্রণে ছুটে এসেছেন এজন্য গান সংশ্লিষ্ট সকলের পক্ষ থেকে তাদের প্রতি আমার অশেষ কৃতজ্ঞতা।  তবে কিভাবে তাদের ভিডিওতে উপস্থাপন করা হবে তা না-ই বলি। শ্রোতা-দর্শকদের জন্য এটা সারপ্রাইজ হিসেবেই থাকলো। শেষে শুধু একটা কথাই বলতে চাই, ধর্ম যার যার উৎসব সবার’

উল্লেখ্য, আগামী ৬ অক্টোবর রাতে ‘পুঁজো এলো’ শিরোনামের এই গানটির মিউজিক ভিডিও ইউটিউবসহ বিভিন্ন টিভি চ্যানেলে দেখা যাবে। সৈকত রেজার পরিচালনায় এতে মডেল হিসেবে ছিলেন শিপন ও  জান্নাতুল পিয়া। আরও ছিলেন গুণী অভিনেতা জয়ন্ত চট্টোপাধ্যায়। স্নেহাশীষ ঘোষের কথায় গানটির সুর করেছেন মিলন এবং সঙ্গীতপরিচালনা করেছেন রেজয়ান শেখ ও এমএমপি রনি। গানটি প্রকাশিত হচ্ছে ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে।

ব্রেকিং নিউজঃ