| |

বাংলাদেশের উন্নয়নকে বাঁধাগ্রস্থ করার জন্য জঙ্গীবাদী কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে : মেয়র টিটু

আপডেটঃ 4:04 pm | October 06, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী: বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশ। বর্তমান একটি গোষ্ঠি পরিকল্পিত ভাবে বাংলাদেশের উন্নয়নকে বাঁধাগ্রস্থ করার জন্য জঙ্গীবাদী কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে বলে মন্তব্য করেছেন ময়মনসিংহ পৌরসভার মেয়র মো: ইকরামুল হক টিটু। এসময় মেয়র টিটু শিার্থীদেরকে এ জাতীয় সকল কার্যক্রমকে মন থেকে ঘৃনা করার নির্দেশ প্রদান করেন।
মেয়র টিটু শিকদেরকে আরও বলেন, “আমরা তোমাদেরকে এই সোনার বাংলায় সোনার মানুষ হিসেবে দেখতে চাই চাই। এই জন্য তোমাদেরকে সম ও সৎ চরিত্রবান হতে হবে”। তোমরা এসেছ ছোট্ট গণ্ডি পেরিয়ে মুক্ত জ্ঞানের আলোয়, উচ্চতর শিা অর্জনের প্রাথমিক েেত্র। তোমাদের এ আগমন শুভ হোক এ কামনা করি। তোমাদের সবার প্রতি রইল আমার আন্তরিক উষ্ণ অভিনন্দন।
বৃহস্পতিবার সকালে নগরীর তারেক স্মৃতি অডিটোরিয়ামে ময়মনসিংহ এ্যাডভান্সড রেসিডেন্সিয়াল মডেল কলেজের ২০১৬-১৭ শিাবর্ষের একদশ শ্রেণীর ছাত্র-ছাত্রীদের নবীন বরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ময়মনসিংহ পৌরসভার মেয়র মো: ইকরামুল হক টিটু একথা বলেন।
এ্যাডভান্সড রেসিডেন্সিয়াল মডেল কলেজের অধ্য মু. কামরুল হাসান মিলন এর সভাপতিত্বে নবীন বরন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এ্যাডভান্সড রেসিডেন্সিয়াল মডেল কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি প্রফেসর ড. আলী আশরাফ, এআর এমসি ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক অধ্য শাহ মো: মোস্তফা নুর, এআর এমসি ফাউন্ডেশনের পরিচালক (অর্থ) মো: আব্দুর রাজ্জাক।
সভার শুরুতে কলেজের অধ্য মু. কামরুল হাসান মিলন নবাগত ছাত্র/ছাত্রীদের ফুলের তোড়া দিয়ে বরন করে নেন। অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের শিক-শিার্থী,কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে শিার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

ব্রেকিং নিউজঃ