| |

নবগঠিত ময়মনসিংহ আওয়ামীলীগ নেতৃবৃন্দদের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

আপডেটঃ 4:06 pm | October 12, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী:  হাজার বছরের শ্রেষ্ঠ বাংগালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও পুস্পস্তর্বক অর্পন করেন আওয়ামী সমর্থীত বঙ্গবন্ধুর সৈনিক ময়মনসিংহের নেতা কর্মীরা।
বুধবার ১২ অক্টোবর দুপুরে ধানমন্ডি ৩২ নম্বরে তার প্রতিকৃতিতে ফুল দেন বঙ্গবন্ধু সৈনিক ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সভাপতি এড. জহিরুল ইসলাম খোকা সাধারন সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন বাবুল এবং মহানগর আওয়ালীগের সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম, সাধারন সম্পাদক মোহিতউর রহমান শান্ত এবং ময়মনসিংহ পৌরসভার মেয়র আওয়ামীলীগ নেতা মো: ইকরামুল হক টিটু।
শ্রদ্ধা নিবেদন শেষে নেতাকর্মীরা ধানমন্ডি ৩২ নম্বরের ঐতিহাসিক স্মৃতিবিজড়িত বাড়ির ভেতরে যান। সেখানে ঘুরে ঘুরে স্মৃতিচিহ্ন পরিদর্শন করেন। এরপর নেতাকর্মীরা বনানী কবরস্থানে শ্রদ্ধা নিবেদনের জন্য রওনা হন।
এসময় কন্দ্রীয় আওয়ামীলীগ নেতাসহ ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোফাকখারুল ইসলাম খোকন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট, জেলা যুবলীগের সাধারন সম্পাদক এম এ কুদ্দুস, যুগ্ন সাধারন সম্পাদক শাহরিয়ার মো: রাহাত খান, ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি মো: রকিবুল ইসলাম রকিব, সাধারন সম্পাদক সরকার মো: সব্যসাচ্যী, মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফসহ আওয়ামীলীগ এর অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, দীর্ঘ ১৪ বছর পর গত ২৯ এপ্রিল ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল স্থানীয় সার্কিট হাউস মাঠে। সম্মেলনের উদ্বোধক ও প্রধান অতিথি ছিলেন জনপ্রশাসন মন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম। পরের দিন বিকালে সৈয়দ আশরাফুল ইসলাম বলেন, ময়মনসিংহ  জেলা ও মহানগর আওয়ামী লীগের কমিটি শিগগিরই ঘোষণা করা হবে। সর্বশেষ রবিবার এ দুটি কমিটি ঘোষণা করা হয়।

ব্রেকিং নিউজঃ