| |

বিদেশি বিনিয়োগে হচ্ছে নতুন ডিভাইস কোম্পানি

আপডেটঃ 1:59 am | October 28, 2016

Ad

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) সহযোগিতা এবং এর সদস্য কোম্পানির সঙ্গে অংশীদারিত্বের মাধ্যমে বিদেশি বিনিয়োগে দেশে প্রতিষ্ঠিত হচ্ছে নতুন ডিভাইস কোম্পানি। দক্ষিণ কোরিয়ার প্রতিষ্ঠান জিটি করপোরেশন ও বেসিসের সদস্য কোম্পানি ইউনিভার্সাল ফাস্ট টেক লিমিটেড, রিমডেন টেকনোলজিস লিমিটেডসহ কয়েকটি আমদানি-রফতানি প্রতিষ্ঠান যৌথভাবে এই ডিভাইস কোম্পানি প্রতিষ্ঠা করছে।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) রাজধানীতে বেসিসের সভাকক্ষে সংগঠনের সভাপতি মোস্তাফা জব্বারের সঙ্গে জিটি করপোরেশনসহ অংশীদার প্রতিষ্ঠানগুলোর প্রতিনিধিদের এক বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

বৈঠকে জিটি করপোরেশনের প্রেসিডেন্ট ই সাং জি, ইউনিভার্সাল ফাস্ট টেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক উৎপল কুমার সরকার, রিমডেন টেকনোলজিস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মাহবুবুর রহমান, রবি এক্সিম কোম্পানির স্বত্বাধিকারী আবু তাহের রবি, কনসোলিডেট কোম্পানির স্বত্বাধিকারী কে এম মোসাদ্দেক আলী ও স্মার্ট সাইন লিমিটেডের পরিচালক মো. হাদিউজ্জামান উপস্থিত ছিলেন।

নতুন কোম্পানিটি স্মার্ট ডিভাইসসহ অ্যাপ্লিকেশন ডেভেলপ করবে। বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী এ কোম্পানি যশোর সফটওয়্যার টেকনোলজি পার্কে কার্যক্রম চালাবে।

ব্রেকিং নিউজঃ