| |

হতদরিদ্রদের মাঝে ডিলার কেয়ার এন্টারপ্রাইজের ১০ টাকা কেজি চাল বিতরন

আপডেটঃ 1:42 am | October 29, 2016

Ad

স্টাফ রিপোর্টার : হতদরিদ্র মানে হতদরিদ্র। দরিদ্র সীমার নিচে সববাসকারীদের কেউই বাদ পড়েনি। সেভাবেই উপকার ভোগীদের তালিকা করা হয় বয়ড়া ইউনিয়নে। আর ১০ টাকা কেজি চাল বিতরন কার্যক্রমও যাতে স্বচ্ছ ও সুষ্ঠু হয় সেদিকে নজর রাখা হয়। গতকাল শুক্রবার ময়মনসিংহ সদর উপজেলার ১৩ নং বয়ড়া ইউনিয়নে ৯৭৫ জন হতদরিদ্র কার্ডধারীর মধ্যে চাল বিতরণ শুরু হয়েছে। সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত চাল বিতরণ চলে। কাল সকাল থেকে অবশিষ্ঠদের মধ্যে চাল বিতরণ সম্পন্ন হয়ে যাবে।
এ উপলক্ষে বয়ড়া ইউনিয়নের হৃদয়ের মোড় এলাকার খলিল কমপ্লেক্সের সামনে ছিলো হতদরিদ্রদেরবিশাল ভীড়। সুশৃঙ্খলভাবে ৪,৫,৬ ও ৯ নং ওয়ার্ডের উপকারভোগীদের মধ্যে চাল বিতরণ করা হয়।
বয়ড়া ইউনিয় পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক তার ইউনিয়নে হতদরিদ্রদের মধ্যে সুষ্ঠভাবে চাল বিতরণ করেন। এ সময় জেলা সহকারী শিক্ষা ও টেক অফিসার হামিদা পারভিন উপস্থিত ছিলেন।
বয়ড়ায় হতদরিদ্রদের মধ্যে চাল বিতরণে আমন্ত্রীত অতিথি ছিলেন ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব সভাপতি দৈনিক মাটি ও মানুষ পত্রিকার প্রকাশক সম্পাদক একেএম ফখরুল আলম বাপ্পী চৌধুরী।
ডিলার কেয়ার এন্টারপ্রাইজ এর সত্ত্বাধিকারী মো: রাশেদুল হক রনি বলেন “ শেখ হাসিনার বাংলাদেশ খুধা হবে নিরুদ্দেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বয়ড়ায় হতদরিদ্রদের মধ্যে শতভাগ স্বচ্ছতার সাথে চাল বিতরণ করা হচ্ছে। চাল পাওয়া উপকার ভোগীরা জানান,খুব সুন্দরভাবে ৩০ কেজি করে চাল আমাদের কার্ডধারীর মাঝে দেয়া হচ্ছে। বয়ড়া ইউনিয়নের ৪,৫,৬ ওর্যাড মহিলা মেম্বর ফাহিমা বেগম রুপা,৫ নং ওর্য়াড মেম্বর ওয়াহিদ মিয়া,৪ নং ওয়ার্ড মেম্বর ইসমাইল হোসেন,৬ নং ওর্য়াড মেম্বর মজিবুর রহমান,৯ নং ওর্য়াড মেম্বর আলাল উদ্দিন উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ