| |

বাংলাদেশ আওয়ামী মটর চালকলীগ ময়মনসিংহ মহানগর শাখার কমিটি ঘোষনা

আপডেটঃ 1:19 am | October 30, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী : বাংলাদেশ আওয়ামী মটর চালকলীগ ময়মনসিংহ মহানগর শাখার ৫ জনকে উপদেষ্ঠা ও সভাপতি, সাধারন সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকের নাম ঘোষনা করে কমিটি দেয়া হয়েছে।
শনিবার (২৯ অক্টোবর) বিকেলে রাইফেলস ক্লাবে কেন্দ্রীয় কমিটির সভাপতি হাজী মো: আলী হোসেন মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম, সাধারন সম্পাদক মোহিতুর রহমান শান্ত, যুবলীগের সাবেক সভাপতি ইউসুফ খান পাঠান, যুবলীগের সাবেক সভাপতি প্রদীপ ভৌমিক, মো: আইনুল ইসলামকে উপদেষ্ঠা করে বাংলাদেশ আওয়ামী মটর চালকলীগ ময়মনসিংহ মহানগর শাখার সভাপতি মো: সাইফুল ইসলাম, সাধারন সম্পাদক মো: আব্দুল কাইয়ুম, সাংগঠনিক সম্পাদক শেখ আশরাফ আলীর নাম ঘোষনা করেন।
এর আগে আওয়ামী মটর চালকলীগ ময়মনসিংহ মহানগর শাখার কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম।
এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন যুবলীগের সাবেক সভাপতি ইউসুফ খান পাঠান, যুবলীগের সাবেক সভাপতি প্রদীপ ভৌমিক, জেলা ছাত্রলীগের সভাপতি মো: রকিবুল ইসলাম রকিব, মটর চালকলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারন সম্পাদক মো: আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক মো: আলী আকবর, মো: সানোয়ার হোসেন, প্রচার সম্পাদক আলমাছ হাওলাদার মিন্টু সহ আওয়ামী মটর চালকলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম বলেন, আওয়ামী মটর চালকলীগের কর্মীবৃন্দকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যেতে হবে। এ দেশ থেকে জালাও পুড়াও রাজনীতিকে চিরদিনের জন্য নির্মুল করতে হবে। এদেশের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনাকে অক্ষুন্য রাখতে হলে শেখ হাসিনার নির্দেশিত পথে আপনাদেরকে চলতে হবে। আপনাদের মনে রাখতে হবে আমরা শেখ হাসিনা ছাড়া আর কারও রাজনীতিতে বিশ্বাস করিনা। আপনাদের ভয় পাওয়ার কিছু নেই সংগঠনকে শক্তিশালি করুন এ দেশ থেকে ক্ষুধা, দারিদ্রতা, জঙ্গিবাদ ও সন্ত্রাসকে নির্মমুল করতে হবে। আপনাদের অধিকার আদায়ের জন্য যে কোন লড়াই সংগ্রামে মহানগর আওয়ামীলীগ আপনাদের পাশে থাকবে।
বাংলাদেশ আওয়ামী মটর চালকলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি হাজী মো: আলী হোসেন, আমি নিজে একজন মটর চালক। আমি আপনাদের দু:খ বুঝি। সমস্যায় থাকলে সুস্থ মতে গাড়ি চালানো যায়না। তাই আমি আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার নির্দেশে আপনাদের সমস্যা গুলি জননেত্রী শেখ হাসিনার কাছে তুলে ধরার চেষ্ঠা করব। আমি বিশ্বাস করি আমাদের নেত্রী সেই সমস্যা গুলি সমাধান করার চেষ্ঠা করবে। আপনারা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দের সাথে পরামর্শ করে কাজ করবেন। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করে সোনার বাংলা গড়ার জন্য ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাবেন।
বিশেষ অতিথি যুবলীগের সাবেক সভাপতি প্রদীপ ভৌমিক বলেন, জননেত্রী ঘোষনা করেছেন বাংলাদেশে কেহ গৃহহীন থাকবেনা কেউ অভুক্ত থাকবে না সে লক্ষেই তিনি কাজ করে যাচ্ছেন। তাই আমাদের উচিৎ উনার হাতকে শক্তিশালি করা এবং উনার নির্দেশীত পথে চলা।
জেলা ছাত্রলীগের সভাপতি মো: রকিবুল ইসলাম রকিব বলেন, আমার বাবাও একজন মটর গাড়ির চালক তাই মটর গাড়ি চালদের দু:খ বেদনা আমি বুঝি। আমার বাবা মটর গাড়ি চালকদের অধিকার আদায়ের জন্য একটি সংগঠন গড়ে তুলার সপ্ন দেখতেন। আজ মটর গাড়ি চালকলীগ গঠনের মধ্যদিয়ে উনার সে সপ্ন পুরন হয়েছে। যে কোন প্রয়োজনে আপনারা যদি আমাকে ডাকেন আমি আপনাদের পাশে থেকে কাধেঁ কাধঁ মিলিয়ে কাজ করে যাব। আপনাদের দাবী আদায়ের সংগ্রামে আপনাদের সন্তান ও ভাই হিসাবে আপনাদের সাথী হয়ে লড়াই সংগ্রাম করে যাব। আপনাদের মনে রাখতে হবে জননেত্রী শেখ হাসিনা অধিকার বঞ্চিত মানুষের জন্য কাজ করে যাচ্ছেন তার অনুসারি হিসাবে আমিও কাজ করে যেতে চাই।

ব্রেকিং নিউজঃ