| |

ময়মনসিংহের কর মেলায় এবার আরো ১৩ হাজার করদাতা বাড়বে : কর কমিশনার আবুল কালাম

আপডেটঃ 1:56 am | November 01, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী : নগরীর ময়মনসিংহ টাউন হল মোড় জেলা ক্রীড়া সংস্থার জিমনেসিয়ামে মঙ্গলবার (০১ নবেম্বর) সকালে বাংলাদেশ সরকারের ধর্ম বিষয়ক মন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান মেলার উদ্বোধন করবেন।
সোমবার (৩১ অক্টোবর) রাতে আয়কর কার্যালয়ের সম্মেলক কক্ষে সংবাদ সম্মেলনে মেলার বিভিন্ন দিক তুলে ধরেন ময়মনসিংহ কর কমিশনার জি এম আবুল কালাম কায়কোবাদ।
ময়মনসিংহ কর কমিশনার জি এম আবুল কালাম কায়কোবাদ সংবাদ সম্মেলনে বলেন, এবারের কর মেলায় আরো ১৩ হাজার করদাতা বাড়বে। করবান্ধব পরিবেশ সৃষ্টি এবং সাধারণের অহেতুক করভীতি দূর করতেই প্রতিবছরের মতো এবারও করমেলার আয়োজন করা হয়েছে। “এই মেলার মাধ্যমে কর অঞ্চলের সঙ্গে জনসম্পৃক্ততা বৃদ্ধি ছাড়াও করদানে উৎসাহ সৃষ্টি হবে।”
সংবাদ সম্মেলনে জানানো হয়, ময়মনসিংহ করঅঞ্চল সমূহের অধীনে ময়মনসিংহ জেলায় সাতদিন, ময়মনসিংহের ভালুকা ও মুক্তাগাছা উপজেলায় দু’দিনব্যাপী করমেলা অনুষ্ঠিত হবে।
সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, গত বছর ময়মনসিংহে আয়কর আদায় হয়েছে দুইশত ৩২ কোটি টাকা। এবছর কর আদায়ের লক্ষ্য নির্ধারণ করা হয়েছে তিনশত ২৫ কোটি টাকা।
সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিটিএল’র উপ-মহাসচিব বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের আয়কর আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাদিক হোসেন, অতিরিক্ত কর মমিশনার মো: ফজলুর রহমান, যুগ্ন কর কমিশনার শেখ শামীম বুলবুল, সহকারী কর মমিশনার সদও দপ্তর (প্রশাসন) এস এম মেহেদী হাসান, সহকারী কর কমিশনার সদও দপ্তর (প্রায়েগিক) সারোয়ারুল হক বিশ্বাস।

ব্রেকিং নিউজঃ