| |

খেলাধুলা, সংস্কৃতি এবং পড়াশোনার দিকে আরও মনোযোগ দিতে হবে : নাজিম উদ্দিন এমপি

আপডেটঃ 2:21 am | November 06, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী : ময়মনসিংহ সুইমিং ক্লাবের উদ্যোগে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় ময়মনসিংহের সুইমিং পুলে স্কুল ও কলেজ পর্যায়ের ছাত্র-ছাত্রীদের সাঁতার প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে সভাপতি ময়মনসিংহ সুইমিং ক্লাব ও সভাপতি মহানগর আ’লীগ আলহাজ্ব এহতেশামুল আলম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদ সদস্য-৩ বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহম্মেদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সাজ্জাদ জাহান চৌধুরী শাহীন, সাধারণ সম্পাদক জেলা ক্রীড়া সংস্থা ময়মনসিংহ ওমর হায়াৎ খান নঈম, জেলা ক্রীড়া সংস্থার সাবেক সহ-সভাপতি ইউসুফ খান পাঠান, সাধারণ সম্পাদক জেলা ফুটবল রেফারী এসোসিয়েশন ময়মনসিংহ অধ্যাপক দেলোয়ার হোসেন মুকুল।
এছাড়াও উপস্থিত ছিলেন যুবলীগের সাবেক সভাপতি প্রদীপ ভৌমিক, সাব্কে ছাত্রলীগের সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা আনোয়ারুল হক রিপন, স্কুল ও কলেজ পর্যায়ের বাৎসরিক সাঁতার প্রতিযোগিতার আহ্বায়ক আবুল কাশেম, ময়মনসিংহ সুইমিং ক্লাব সাঁতার প্রশিক্ষক ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থা মোঃ আব্দুস সামাদ কাজলসহ গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
জাতীয় সংসদ সদস্য-৩ বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহম্মেদ বলেন, জীবনের সব থেকে বড়ো সম্পদ হচ্ছে শিক্ষা। কাজেই তোমরা পড়াশোনা কর। খেলাধুলা, সংস্কৃতি এবং পড়াশোনা এইসব দিকে তোমাদেরকে আরও আত্মনিবেদন করতে হবে। যাতে ভবিষ্যতের জন্য সুনাগরিক হিসেবে নিজেদেরকে প্রতিষ্ঠিত করতে পার।
নাজিম উদ্দিন আহম্মেদ আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানই আমাদের বলে গেছেন, কেউ আমাদের দাবিয়ে রাখতে পারবে না। খেলাধুলা, সংস্কৃতি এবং পড়াশোনার দিকে তোমাদেরকে আরও মনোযোগ দিতে হবে। তাহলেই বঙ্গবন্ধুর সপ্নের সোনার বাংলা গড়া সম্ভব। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার মাধ্যমেই তার এবং ৩০ লাখ শহীদের রক্তের ঋণ শোধ করতে হবে।
ময়মনসিংহ সুইমিং ক্লাব ও সভাপতি মহানগর আ’লীগ আলহাজ্ব এহতেশামুল আলম বলেন, আগামীর সুনাগরিক হিসেবে শিশুদের গড়ে ওঠার জন্য লেখাপড়া, খেলাধূলাসহ সংস্কৃতিক কর্মকান্ডে আরো বেশি করে আত্মনিবেদন হতে হবে।

ব্রেকিং নিউজঃ