| |

জঙ্গিবাদ মুক্ত বাংলাদেশ গড়ার লক্ষে এবং দল গঠনে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান : এহতেশামুল আলম

আপডেটঃ 8:05 pm | November 12, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী : প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সকল মতবিরোধ ভুলে ময়মনসিংহ জেলা ও মহানগর যুবলীগের সকল নেতাকর্মীকে জঙ্গিবাদ মুক্ত বাংলাদেশ গড়ার লক্ষে এবং দল গঠনে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সভাপতি ও যুবলীগের সাবেক সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম।
তিনি বলেন, জঙ্গি হামলা ও সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে দেশকে অস্থিতিশীল করার পাঁয়তারা চালাচ্ছেন তারা দেশ ও জাতির শক্র। তাদের অপতৎপরতা প্রতিহত করতে যুবলীগের সকল স্তরের নেতাকর্মীদের সজাগ থাকতে হবে। সরকারের সকল উন্নয়ণ কর্মকান্ড উপজেলা, গ্রামে গ্রামে প্রতিটি ঘরে পৌঁছে দিতে হবে।
এহতেশামুল আলম স্বৃতিচারন করে আরও বলেন, আমি যখন যুবলীগের সভাপতি ছিলাম তখন ময়মনসিংহ জেলার সকল উপজেলা ও সকল ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে কাজ করেছি। তিনি আহবান জানিয়ে যুবলীগের সকল নেতাকর্মীকে ওয়ার্ড থেকে শুরু করে ইউনিয়ন, উপজেলা, জেলা পর্যন্ত যুবলীগের সকল নেতাকর্মীকে কাজ করতে হবে। বঙ্গবন্ধু কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে দেখাতে হবে এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে হবে।

শনিবার বিকালে জেলা যুবলীগের অন্যতম সদস্য ও মহানগর যুবলীগ নেতা এইচ এম ফারুক এর নেতৃত্বে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা নগরীর কৃঞ্চচুড়া চত্তর থেকে বের হয়ে গুরত্বপুর্ন সড়ক প্রদনি করে টাউন হল ভাষা সৈনিক শামসুল হক মুক্ত মঞ্চে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় ‘শুভ শুভ শুভদিন যুবলীগের জন্মদিন’, ‘আজকের এই দিনে বঙ্গবন্ধু তোমায় পড়ে মনে’ এমন সব শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে ময়মনসিংহ মহানগরের রাজপথ।
ময়মনসিংহ মহানগর যুবলীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অথিতির বক্তব্য রাখেন ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সভাপতি ও যুবলীগের সাবেক সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম। বিশেষ অথিতি হিসাবে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক আওয়ামীলীগ নেতা ইউসুফ খান পাঠান, আওয়ামীলীগ নেতা আনোয়ারুল হক রিপন, জেলা যুবলীগের সহ-সভাপতি কাজী মুরশেদ জাহান রাজু। এসময় মহানগর যুবলীগ নেতা হেলাল উদ্দিনর হিমুর নেতৃত্বে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা নগরীর কৃঞ্চচুড়া চত্তর থেকে বের হয়ে গুরত্বপুর্ন সড়ক প্রদনি করে টাউন হল ভাষা সৈনিক শামসুল হক মুক্ত মঞ্চে গিয়ে একত্রিত হয়।

ব্রেকিং নিউজঃ