| |

অভিভাবক গনের বিশ্রামাগারের স্থান ও পুকুর পাড়ে দৃষ্টিনন্দন নির্মান কাজ পরিদর্শনে মেয়র টিটু

আপডেটঃ 2:30 am | November 24, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী : বিদ্যাময়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ভীতরে তিনটি ও বাহিড়ে একটি ছাত্রীদের অভিভাবক গনের বিশ্রামাগারের স্থান ও পুকুর পাড়ে দৃষ্টিনন্দন নির্মান কাজ শুরু করেছেন ময়মনসিংহ পৌরসভার মেয়র মো: ইকরামুল হক টিটু।
বুধবার (২৩ নভেম্ভর) বিকেলে ময়মনসিংহ পৌরসভার বাস্তবায়নাধীন বিদ্যাময়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে স্কুলের ছাত্রী অভিবাবকদের বসার জন্য ভীতরে তিনটি গাছবেষ্টিত স্থায়ী গোল চত্তর নির্মাণ কাজ পরিদর্শন করেন পৌরসভার মেয়র মোঃ ইকরামূল হক টিটু।
এর আগে শনিবার সকালে নগরীর বিদ্যাময়ী স্কুলের সামনে ময়লা আবর্জনা ও বর্জ্য বাড়ির পাশে কিংবা রাস্তার পাশে ড্রামে ও স্তুপাকারে জমা করে রাখার কার্যক্রম উদ্ধোধন কালে মেয়র টিটু স্কুলের ভিতরে পরিদর্শন করেন। এসময় বিদ্যাময়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিসেস নাছিমা আক্তার অভিভাবক ও ছাত্রীদের জন্য বিশ্রামাগারের স্থান ও পুকুর পাড়ে দৃষ্টিনন্দন কাজ করে দেওয়ার জন্য মেয়র টিটুর প্রতি দাবী জানান।
এরই ধারাবাহিকতায় একসপ্তাহের মধ্যে শুরু করেন গাছবেষ্টিত স্থায়ী গোল চত্তর নির্মাণ, রাস্তার পাশে বসার জন্য ছাউনী নির্মাণ, পুরাতন পুকুর পাড়ের খানাখন্দ ভরাট, দেওয়াল রং করণ কাজ পরিদর্শন করেন।
এসময় সহকারী শিক্ষক মোঃ আশরাফুল আলম, সহকারী শিক্ষক মোঃ ছিদ্দিকুর রহমান, পৌরসভার কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
পরিদর্শন কালে ময়মনসিংহ পৌরসভার মেয়র মো: ইকরামুল হক টিটু বলেন, স্কুলের প্রধান শিক্ষকের দাবীতে, অভিভাবক ও ছাত্রীদের কথা চিন্তা করে এই কাজ করা হচ্ছে যাতে আপনাদের রোদবৃষ্টিতে আর কষ্ট করতে না হয়। আর দুয়েকদিনের মধ্যে কাজ শেষ হয়ে যাবে তখন থেকে অভিবাবকদের আর বসার জন্য সমস্যা হবে না বলেও তিনি জানান।

ব্রেকিং নিউজঃ