| |

ময়মনসিংহে রবিন হত্যা মামলার ২৪ ঘন্টা মধ্যে ২ আসামি আটক

আপডেটঃ 7:49 pm | November 27, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী : ময়মনসিংহে বন্ধুদের ছুরিকাঘাতে খুন হওয়া মো: মেহেদী হাসান রবিন (২৫) হত্যা মামলার ২৪ ঘন্টার মধ্যে ২ আসামিকে আটক করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামিরা হলেন মো: দিহান (২২) ও মো: জীবন (২০)।
রবিবার (২৭ নভেম্বর) দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম এ তথ্য জানান।
ওসি কামরুল ইসলাম বলেন, গত শুক্রবার (২৫ নভেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে নগরীর সেহড়া ডিবি রোডের হোমিওপ্যাথিক কলেজের ভেতরে একসঙ্গে নেশা করার সময় তাদের মধ্যে বাক-বিতন্ডা হয়। একপর্যায়ে রবিনের বন্ধূরা মিলে রবিনকে পেটে ও পিঠে ছুরিকাঘাত এবং শ্বাসরোধ করে হত্যা করে।
পুলিশ জানায়, সদর উপজেলার চুরখাই জামতলা নিবাসি মোস্তফা কামালের পুত্র রবিন একজন নেশাগ্রস্থ বেকার। রবিনের মা খোদেজা খাতুন ময়মনসিংহ গার্লস ক্যাডেট কলেজের আয়া। শহরের সেহড়ায় তারা বসবাস করেন।
কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম আরও বলেন, হোমিওপ্যাথিক কলেজের পার্শ্বে চরপাড়া জনতা ব্যাংকের পিছনে জীবন, রিয়াদ, আবির ও আমিনুল ইসলামসহ আরও কয়েক জন মিলে রবিনকে ধরে রাখে এবং আসামি দিহান তার হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে রবিনের পেটে ও পিঠে আঘাত করে। সেখান থেকে রবিনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে রবিনের মা খোদেজা খাতুন বিথী বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে এবং অঞ্জাতনামা আরও ৪ জনকে আসামী করে মামলা করেন নিহতের মা। এর মধ্যে এখন পর্যন্ত দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। বাকি ৩ আসামীদের গ্রেফতারের জন্য কোতোয়ালী মডেল থানা পুলিশ মাঠে কাজ করছে বলেও জানান ওসি কামরুল ইসলাম।

ব্রেকিং নিউজঃ