| |

ভূমি অফিসে সেবা নিতে আসা জনসাধারণকে দ্রুত সেবা দেওয়ার নির্দেশ ময়মনসিংহ জেলা প্রশাসকের

আপডেটঃ 7:51 pm | November 27, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী : ভূমি অফিসে সেবা নিতে আসা জনসাধারণকে দ্রুত সেবা দেওয়ার জন্য ময়মনসিংহ জেলা প্রশাসক মো. খলিলুর রহমান সংশ্লিষ্টদের নির্দেশ প্রদান করেন। জেলা প্রশাসক বলেন, সেবা গ্রহণকারীদের সুবিধার জন্য প্রশাসনের পক্ষ থেকে যেসব পদক্ষেপ নেওয়া প্রয়োজন তাই করা হবে। জনগণই রাষ্ট্রের মূল শক্তি, জনবান্ধব সেবা প্রদান করাই আমাদের লক্ষ্য।
রোববার (২৭ নভে¤Ÿর) সকালে ময়মনসিংহ সদর উপজেলা ভূমি অফিসে সেবা গ্রহণকারীদের ক্লান্তি দূর করতে অপেক্ষাগার ‘মাটির মানুষ’ উদ্বোধন কালে কর্মকর্তা ও স্টাফদের সাথে মতবিনিময় কালে জেলা প্রশাসক মো. খলিলুর রহমান এসব কথা বলেন।
এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) একে. এম. গালিভ খান, সদর উপজেলা নির্বাহী অফিসার সেলিম আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন। উপস্থিত সেবা গ্রহণকারীরা জানান, অপেক্ষাগার ‘মাটির মানুষ’ চালু হওয়ায় আমরা উপকৃত হবো। এর সুফল ভোগ করবেন সেবা নিতে আসা হাজার হাজার মানুষ।
জানা যায়, এ বছরের মে মাস থেকেই আধুনিকতার ছোঁয়া লাগতে থাকে ময়মনসিংহের সদর উপজেলা ভূমি অফিসে। বদলাতে থাকে কাজের স্টাইল। ফিরে আসে স্বচ্ছতা ও জবাবদিহিতা। বাড়তে থাকে স্টাফদের দক্ষতা। ভোগান্তি ও হয়রানির হাত থেকে রক্ষা পান সেবা নিতে আসা সদর উপজেলার হাজার হাজার মানুষ। একই সময় জবাবদিহিতা ফিরে আসে পৌর ভূমি অফিস ও ১২টি ইউনিয়ন ভূমি অফিসে। দ্রুত সময়ের মধ্যে সেবা পাওয়ায় মানুষের মধ্যে স্বস্তি ফিরে আসে।

ব্রেকিং নিউজঃ