| |

ময়মনসিংহ মহানগর যুবলীগের উদ্যোগে ফজলুল হক মনির ৭৭তম জন্মদিন পালিত

আপডেটঃ 1:37 pm | December 05, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী : বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৭৭তম জন্মদিন উপলক্ষে ময়মনসিংহ মহানগর যুবলীগের উদ্যোগে কেক কাটা আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (৪ ডিসেম্ভর) রাতে নগরীর রাইফেলস ক্লাবে কেক কেটে শেখ ফজলুল হক মনির ৭৭তম জন্মদিন পালন করা হয়।
কেক কাটা ও সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও যুবলীগের সাবেক সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম। এসময় উপস্থিত ছিলেন যুবলীগের সাবেক সভাপতি ও আওয়ামীলীগ সমর্থীত জেলা পরিষদের চেয়ারম্যান পার্থী অধ্যাপক ইউসুফ খান পাঠান, স্বেচ্ছাসেকলীগের কেন্দ্রীয় সদস্য আবু কায়সার দীপু, মহানগর আওয়ামীলীগ নেতা মীর শহীদ, জেলা যুবলীগের সহ-সভাপতি কাজী মঞ্জুর মুর্শেদ রাজু, ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আনোয়ারুল হক রিপন, জেলা ছাত্রলীগের সভাপতি মো: রকিবুল ইসলাম রকিব, তাফসির আলম রাহাতসহ মহানগর যুবলীগের অন্যান্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৭৭তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভায় ময়মনসিংহ মহানগর আওয়ামী যুবলীগ নেতা এইচ এম ফারুকের সভাপতিত্বে এবং হেলাল উদ্দিন হিমুর পরিচালনায় প্রধান অতিথি মহানগর আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম বলেন, বঙ্গবন্ধুকে দৈহিকভাবে হত্যা করা হলেও তার মৃত্যু নেই। তিনি চিরঞ্জীব। কেননা একটি জাতিরাষ্ট্রের স্বপ্নদ্রষ্টা এবং স্থপতি তিনিই। যতদিন এ রাষ্ট্র থাকবে, ততদিন অমর তিনি।
তিনি বলেন, প্রয়াত শেখ ফজলুল হক মনি বঙ্গবন্ধুর নেতৃত্বে মুক্তিযুদ্ধ করার জন্য বাঙালিদেরকে ঐক্যবদ্ধ করেছিলেন। স্বাধীনতার পর ভবিষ্যতে দেশে নেতৃত্ব ও দেশ পরিচালনা করার জন্য যুবলীগ প্রতিষ্ঠা করেছিল।

ব্রেকিং নিউজঃ