| |

যারা সন্ত্রাসী ও জঙ্গিদের মদদ দিচ্ছে তারা কখনও সফল হবে না : এহতেশামুল আলম

আপডেটঃ 2:22 pm | December 06, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী : যারা সন্ত্রাসী ও জঙ্গিদের মদদ দিচ্ছে তারা কখনও সফল হবে না বলে জানিয়েছেন ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও যুবলীগের সাবেক সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম।
তিনি বলেন, ৭৫ এর ১৫ আগষ্ট এর পর থেকে বাংলার মাটি থেকে আওয়ামী লীগের নাম মুছে ফেলার জন্য বার বার অপচেষ্টা চালানো হয়েছে। জননেত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের দায়িত্ব নেয়ার পর ৭১ এর এবং ৭৫ এর পরাজিত শত্রুতা বার বার হত্যার চেষ্টা করছে।
মহানগর আওয়ামীলীগের সভাপতি আরও বলেন, বর্তমানে দেশ যখন উন্নত সমৃদ্ধিশালী, আধুনিক বাংলাদেশ পরিণত হয়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মর্যাদাশীল রাষ্ট্রে পরিণত হচ্ছে ঠিক তখনই আবার ও তাকে হত্যার অপচেষ্টা করা হচ্ছে।
তিনি বলেন, দেশের ১৬ কোটি মানুষের ভালবাসায় আর দোয়া আছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার। জননেত্রী শেখ হাসিনাকে আল্লাহ রক্ষা করবেন। তার বিরুদ্ধে কোন প্রকার ষড়যন্ত্র বাংলার মানুষ মেনে নেবে না। বাংলাদেশের মানুষ সকল ষড়যন্ত্র প্রতিহত করবে।
সোমবার (৫ ডিসেম্ভর) বিকেলে ময়মনসিংহ মহানগর যুবলীগ আয়োজিত বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি প্রধান মন্ত্রী শেখ হাসিনার উপর ষরযন্ত্রমুলক ভাবে হত্যা চেষ্ঠার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশে ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সভাপতি ও যুবলীগের সাবেক সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম এ কথা বলেন।
সংক্ষিপ্ত সমাবেশে ময়মনসিংহ মহানগর আওয়ামী যুবলীগ নেতা এইচ এম ফারুক সভাপতিত্ব করেন এবং সঞ্চালনা করেন হেলাল উদ্দিন হিমু। এর আগে মহানগর যুবলীগ নেতা এইচ এম ফারুকের নেতৃত্বে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা নগরীর কৃঞ্চচুড়া চত্তর থেকে বের হয়ে গুরত্বপুর্ন সড়ক প্রদক্ষিন করে টাউন হল মোড়ে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

dsc05978

ব্রেকিং নিউজঃ