| |

ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী বাপ্পী চৌধুরী’র ত্রিশালে গণসংযোগ

আপডেটঃ 10:07 pm | December 08, 2016

Ad

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী একেএম ফখরুল আলম (বাপ্পী চৌধুরী মাঠ পর্যায়ে গণসংযোগ কর্মসূচির অংশ হিসেবে আজ ত্রিশাল সফর করেন। এ সময় তিনি প্রসাশন ও জনপ্রতিনিধি সহ স্থানীয় নেতৃবৃন্ধের সাথে সৌজন্য সাক্ষাত করেন। তিনি আসন্ন জেলা পরিষদ নির্বাচন নিয়ে তাদের সাথে কথা বলেন এবং দোয়া কামনা করেন। সাংবাদিক নেতা একেএম ফখরুল আলম (বাপ্পী চৌধুরী) প্রচারাভিযানে এলে ত্রিশালের তিনটি প্রেসক্লাব এর সাংবাদিকবৃন্দ তাকে স্বাগত জানান। তিনি ত্রিশাল প্রেসক্লাব সম্মেলনকক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। এ সময় উপস্থিত ছিলেন ত্রিশাল প্রেসক্লাব-এর সভাপতি খোরশিদুল আলম মজিব, ত্রিশাল রিপোর্টারসক্লাব এর সভাপতি এটিএম মনিরুজ্জামান, ত্রিশাল রিপোর্টাসক্লাব এর সেক্রেটারী কামাল হোসেন, ত্রিশাল রিপোর্টাসক্লাবের সম্পাদ মোহাম্মদ সেলিম, ত্রিশাল রিপোর্টাসক্লাব এর সাংগঠনিক সম্পাদ মোঃ মিনহাজ, আলোকিত সময়ের প্রতিনিধি মোঃ মামুন অর রশিদ, দিগন্ত বাংলার স্টাফরিপোর্টার ফয়জুর রহমান ফরহাদ, ব্যবসায়ী ও রাজনীতিবিদ মোঃ ইমরুল কায়েস, ত্রিশাল প্রেসক্লাবের সেক্রেটারী মোস্তাফিজুর রহমান নোমা, প্রান্তিকের সহ-সভাপতি মোঃ সোহেল মিয়া, ভোরের অপেক্ষার ত্রিশাল প্রতিনিধি মোঃ আকরাম হোসেন, ফটো-জার্নালিস্ট এর সভাপতি মোঃ দারা উদ্দিন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট-এর সাধারণ সম্পাদক এসএম ফজলে রশিদ, দৈনিক মাটি ও মানুষ-এর স্টাফ রিপোর্টার এনায়েত হোসেন খান রোজেন, নজরুল সেনা স্কুলের শিক্ষক ও ত্রিশাল রিপোর্টারস ক্লাবের সাংস্কৃতিক সম্পাদক রুহুল আমীন বাদল এবং অন্যান্য সাংবাদিকবৃন্দ। সাংবাদিকবৃন্দরা বাপ্পী চৌধুরী’র জয়ের ব্যাপারে শতভাগ আশা ব্যক্ত করেন এবং উচ্ছ্বাসের সাথে বলেন তার বিজয়ে সবচেয়ে আনন্দিত হবে সাংবাদিক সমাজ।
এরপর তিনি ত্রিশাল উপজেলা পরিষদ চত্বরে ত্রিশাল উপজেলার বিভিন্ন ইউনিয়ন হতে আগত ইউপি সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের সাথে কুশল বিনিময় ও লিফলেট বিতরণ করেন।
দুপুরে ত্রিশাল উপজেলা সভাকক্ষে তিনি ত্রিশাল পৌরসভা এর মেয়র এবিএম আনিছুজ্জামান আনিছ, ত্রিশাল উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন, ত্রিশাল উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মোঃ আশরাফুল ইসলাম, ত্রিশাল উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান মোসাঃ লুৎফুন্নেছা বিউটি, ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু জাফর রিপন, ত্রিশাল থানার ওসি মোঃ মনিরুজ্জামান এবং অন্যান্য নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাত ও মত বিনিময় করেন।
অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচনে তিনি ভোট প্রার্থনা করেন এবং তিনি নির্বাচিত হলে উন্

ব্রেকিং নিউজঃ