| |

দুর্নীতিবাজ বহিরাগত কর্মচারী মেহেরুল ফের মচিমহায় না আসার দাবিতে মানববন্ধন

আপডেটঃ 3:30 pm | December 17, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী ময়মনসিংহ : ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের দুর্নীতিবাজ সাবেক ৪র্থ শ্রেণী সরকারী কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক মেহারুল ইসলাম ফের মচিমহায় না আসার দাবিতে মানববন্দন ও বিক্ষোভ করেছে মচিমহার ৪র্থ শ্রেণীর কর্মচারীর নেতৃবৃন্দরা।
শনিবার (১৭ ডিসেম্বর) সকালে মচিমহার ভেতরে বহির্বিভাগের সামনে ফ্যাস্টুন হাতে নিয়ে মানববন্ধন করেছে মচিমহার ৪র্থ শ্রেণী কর্মচারী নেতৃবৃন্দ ও শত শত উদ্বিগ্ন কর্মচারীরা।
মানববন্ধনে ৪র্থ শ্রেণী সরকারী কর্মচারী সমিতির সভাপতি মো: আলী হোসেন, ভার প্রাপ্ত সাধারণ সম্পাদক মো: মুঞ্জুরুল হক, সাংগঠনিক সম্পাদক আব্দুল আওয়াল, অর্থ সম্পাদক মো: মফিজ উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো: আব্দুল আওয়াল পলাশ, সমাজ কল্যান ও ধর্ম বিষয়ক সম্পাদক মো: বজলুর রহমান, সমবায় সম্পাদক মো: কামাল হোসেন, মহিলা বিষয়ক সম্পাদিকা মো: মরিয়ম বেগম, সদস্য মো: বিল্লাল হোসেন, মো: চান মিয়াসহ শত শত উদ্বিগ্ন কর্মচারী উপস্থিত ছিলেন।
মানববন্ধনে ৪র্থ শ্রেণী সরকারী কর্মচারী নেতৃবৃন্দরা বলেন, ঝাড়–দার থেকে সর্দার বনে যাওয়া কোটিপতি মেহারুলের দূর্নীতি ধরা হয়েছিল তার বদলির মাধ্যমে। সে আবার মচিমহায় কি করে ফিরে আসে তার মচিমহায় ফিরে আসা মানে দুর্নীতিকে স্থান দেয়া। এটি আমরা মচিমহার কর্মচারীরা মানতে পারিনা।
মচিমহা সূত্র জানাযায়, মচিমহায় আউট সোসিং এর নামে ৭৩ জন লোক নিয়োগে ৩১ জন লোকের কাছ থেকে ৩০ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠে ছিল তার নামে। সূত্রমতে তিনি ৪ লাখ ৭৫ হাজার টাকা মূল্য ৩ শতাংশ জমি কিনেন। শহরের আকুয়া বাইপাস সংলগ্ন ছত্রপুত্র মৌজায় যে জমি কিনেছেন তার বাজার মূল্য ১২ লাখ টাকা। দুর্নীতির দায়ে বদলী হওয়ার আগেই তিনি শহরের চরপাড়া কপিক্ষেত এলাকায় ৩ তলা বাড়ির নির্মাণ কাজ চালাচ্ছিলেন।

ব্রেকিং নিউজঃ