| |

শাকিল স্বরন সভার জেলা ও মহানগর আওয়ামীলীগ আয়োজকদের এক হাত নিলেন ওবায়দুল কাদের

আপডেটঃ 2:08 am | January 21, 2017

Ad

স্টাফ রির্পটারো : ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামীলীগ আয়োজিত স্বরন সভার আয়োজকদের প্রতি ক্ষেপে ও উত্তেজিত হয়ে এক হাত নিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতু পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের। তিনি প্ল্যান করে শৃঙ্খলতা অবলম্বন করে অনুষ্ঠান আয়োজন করার আহবান জানান।

শুক্রবার (২০ জানুয়ারি) বিকেলে ময়মনসিংহ সার্কিট হাউস মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারি (মিডিয়া) ও সাবেক ছাত্রলীগ নেতা মরহুম মাহবুবুল হক শাকিলের স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে সেতু পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের আয়োজকদের উদ্যেশে একথা বলেন।

তিনি বলেন, তিনটার অনুষ্ঠান সাড়ে পাচঁটায়, অনুষ্ঠানে আসা তৃনমুলের নেতাকর্মীরা কার বক্তব্য শুনতে আসে উল্লেখ করে বলেন আয়োজকরা যদি বক্তব্য দেন তাহলে অনুষ্ঠান তো দেড়ি হবেই। এখানে স্বরন সভায় আসা আতি নেতা পাতি নেতা বড় নেতা সবাই নেতা। আওয়ামীলীগে নেতা বেড়ে গেছে কর্মী কম, তাই নেতা নয় কর্মী উৎপাদনের কাজ করতে হবে।

ওবায়দুল কাদের আরও বলেন, কর্ম দিয়ে জনগনের কাছে যেতে হবে চেহারা দেখিয়ে নয়। জনপ্রতিনিধিদের জমিদার হলে চলবে না। জনগনের সেবক হতে হবে। মতায় এসে মতা দেখালে জনগন তার জবাব দিয়ে দিবে। মৌসুমী পাখিরা সংশোধন হোন নয়ত আওয়ামীলীগে থাকার দরকার নাই বলে জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামীলীগ নেতৃবৃন্দদের উদ্যেশে বলেন, এতদিন পর্যন্ত ময়মনসিংহের ত্যাগী আওয়ামীলীগ নেতাকর্মীরা নির্যাতিত ছিল। এখন সময়  এসেছে ত্যাগী কর্মীদের মুল্যায়ন করার। তারাতারি পুর্নাঙ্গ কমিটি পাঠান। কোন পকেট কমিটি হবে না। হাইব্রিড নেতাদের জন্যে দলে বিনষ্ঠ করা যাবে না। দলকে সংশোদিত করতে ও কর্মী উৎপাদনের আহবান জানান প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতু পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের।

ময়মনসিংহ সার্কিট হাউস মাঠে ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের আয়োজনে মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম এর সভাপতিত্বে ও ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোহিত উর রহমান শান্তর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন সিরাজ, সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ চৌধুরী, কেন্দ্রীয় কমিটির সদস্য মীর্জা আজম এমপি, কেন্দ্রীয় কমিটির সদস্য মারুফা আক্তার পপি প্রমুখ।

ব্রেকিং নিউজঃ