| |

সমাজ বিরোধী অপরাধ মুক্ত ও সমাজ উন্নয়নে যুক্ত রাখতে খেলাধুলার বিকল্প নেই

আপডেটঃ 8:24 pm | January 28, 2017

Ad

স্টাফ রিপোর্টার : নগরীর ১২নং ওয়ার্ডের আরকে মিশন রোডের বলাকা বয়েজ কাবের আয়োজনে গরু-খাসী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা তৃতীয়বারের মত গরু-খাসী ফুটবল টুর্নামেন্ট খেলা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৭ জানুয়ারী) রাতে নগরীর আকুয়া এলাকায় বলাকা বয়েজ কাবের আয়োজনে গরু-খাসী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
গরু-খাসী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম।
টুর্নামেন্টের আয়োজক ও কাবের সভাপতি আনিসুর রহমান আনিসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিঠুন রানার সঞ্চালনায় জেলা মটর মালিক সমিতির সভাপতি ও জেলা পরিষদ সদস্য মমতাজ উদ্দিন মন্তা, আওয়ামীলীগ নেতা আজগর হোসেন রবিন, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এইচএম ফারুক, ফাইজুর রাজ্জাক ঊষান সহ আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
টুর্নামেন্টের ফাইনালে ঘুড়িবিহীন নাটাই সংসদ ট্রাইব্রেকারে ২-১ গোলের ব্যাবধানে জাস্ট নাইনকে পরাজিত করে একটি ষাড় গরু চ্যাম্পিয়ন পুরষ্কার হিসেবে জয়লাভ করে।
প্রধান অতিথি মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম বলেন, আগামীর তরুণ প্রজন্মকে সমাজ বিরোধী অপরাধ মুক্ত ও সমাজ উন্নয়নে যুক্ত রাখতে খেলাধুলার বিকল্প নেই। জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও মাদকমুক্ত সমাজ গঠনে আগামী প্রজন্মদের রক্ষায় সমাজের সকল শ্রেণি পেশার জনগণকে সম্পৃক্ত থাকার অনুরোধ জানিয়ে সমাজ উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন আলহাজ্ব এহতেশামুল আলম।

ব্রেকিং নিউজঃ