| |

বেঈমান মীর জাফররা শেখ হাসিনাকে হত্যার গভীর ষড়যন্ত্র করছে —–শামীম ওসমান এমপি

আপডেটঃ 8:40 am | February 02, 2017

Ad

নেত্রকোনা প্রতিনিধি ॥ নারায়নগঞ্জের আলোচিত সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধুর নেতৃত্বে এদেশ স্বাধীন হয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল, ক্ষুধা ও দারিদ্রমুক্ত স্বনির্ভর বাংলাদেশ গড়ে তোলার। এ লক্ষ্যে তিনি কাজ করে যাচ্ছিলেন। মুক্তিযুদ্ধ চলাকালে পাক হানাদার বাহিনী বঙ্গবন্ধুকে হত্যা করার সাহস পায়নি।

স্বাধীনতার সাড়ে তিন বছরের মাথায় বেঈমান মীর জাফররা বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করেছে। তারই সুযোগ্য কন্যা দেশরতœ শেখ হাসিনা বর্তমানে দেশ পরিচালনা করছে। বেঈমান মীর জাফররা বসে নেই। তারা শেখ হাসিনাকে হত্যার গভীর ষড়যন্ত্র করছে। তিনি বলেন, শেখ হাসিনা আল্লাহকে ভালবাসেন, দেশ ও দেশের মানুষকে ভালবাসেন।

বিএনপি জামাত যতই ষড়যন্ত্র করুক না কেন? শেখ হাসিনার উপর সাধারণ মানুষের দোয়া ও ভালবাসা রয়েছে। আল্লাহর অশেষ রহমতে তার কোন ক্ষতি হবে না, ইন্শাল্লাহ্। তিনি যুবলীগকে তৃণমূল পর্যায়ে আরো বেশী সু-সংগঠিত ও শক্তিশালী করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার উদাত্ত আহবান জানান।

তিনি গতকাল বুধবার বিকালে স্থানীয় শহীদ মিনার প্রাঙ্গণে নব-গঠিত নেত্রকোনা জেলা যুবলীগের আহবায়ক কমিটির উদ্যোগে বিশাল কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। জেলা যুবলীগের আহবায়ক মাসুদ খান জনি’র সভাপতিত্বে কর্মী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদি, আওয়ামীলীগ নেতা সামছুল কবীর খান, জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক নূর খান মিঠু, জেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান খান নোমান, জেলা কৃষকলীগের সভাপতি কেশব রঞ্জন সরকার, কেন্দ্রীয় যুবলীগের সদস্য বিদ্যুৎ চন্দ্র পাল ও কুন্তল সরকার প্রমূখ। কর্মী সভায় জেলার ১০ উপজেলার যুবলীগের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ