| |

বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে ‘সত্তা’

আপডেটঃ 10:41 am | February 02, 2017

Ad

বিনা কর্তনে সেন্সরবোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে হাসিবুর রেজা কল্লোল পরিচালিত আলোচিত সিনেমা ‘সত্তা’। খবরটি নিজেই দিয়েছেন নির্মাতা কল্লোল।

৩১ জানুয়ারি মঙ্গলবার দুপুরে হাসিবুর রেজা কল্লোল তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে খবরটি নিশ্চিত করেন।

উল্লেখ্য, গত ১২ জানুয়ারি ছবিটি সেন্সর বোর্ডে জমা দেয়া হয়। ছাড়পত্র পাওয়ার পর প্রতিক্রিয়ায় নিমার্তা কল্লোল বলেন, `সত্তা` বিনাকর্তনে ছাড়পত্র পেলো৷ কৃতজ্ঞতা সকল শুভাকাক্সক্ষী এবং সমালোচকদের প্রতি৷

সোহানী হোসেনের ‘মা’ গল্প অবলম্বনে নির্মিত ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন কিংখান খ্যাত শাকিব ও ভারতের জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম।

গত বছরের ১৫ থেকে ২০ অক্টোবর কক্সাবাজারে দুটি গানের দৃশ্যায়নের মধ্য দিয়ে ‘সত্তা’র শুটিং শেষ হয়। ২০১৪ সালের ১৬ নভেম্বর ‘সত্তা’র শুটিং শুরু হয়েছিল।

শিডিউল ঝামেলায় কিছু দেরি হয়েছে বলে জানিয়ে পরিচালক তখন আশ্বস্ত করে জানিয়েছিলেন, দীর্ঘ সময় লাগলেও ছবিটি দর্শকদের খারাপ লাগবে না। কারণ শাকিব ও পাওলি যার যার জায়গায় বেশ ভাল করেছেন।

আরো অভিনয় করছেন শিমুল খান, জয়ন্ত চট্টোপাধ্যায়, নাসরিন, রিনা খান, ডন ও কাবিলা। সত্তা’র চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ফেরদৌস হাসান। চিত্রগ্রহণ করছেন টিডব্লিউ সৈনিক।

বাপ্পা মজুমদারের সুর ও সঙ্গীত পরিচালনায় এ ছবিতে ছয়টি গান থাকছে। কণ্ঠ দিয়েছেন মমতাজ, জেমস, সামিনা চৌধুরী, কনা, মিলা প্রমুখ।

ব্রেকিং নিউজঃ