| |

শেখ হাসিনা শুধু বাংলাদেশের প্রধানমন্ত্রী নন তিনি এশিয়ার একজন প্রভাবশালী রাজনৈতিক ব্যাক্তিত্ব : শাহীনুর রহমান

আপডেটঃ 7:38 pm | February 07, 2017

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী : শেখ হাসিনা বাংলাদেশের শুধু প্রধানমন্ত্রী নন তিনি এশিয়ার একজন প্রভাবশালী রাজনৈতিক ব্যাক্তিত্ব বলেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ ময়মনসিংহ মহানগর শাখার আহবায়ক মোহাম্মদ শাহীনুর রহমান।

তিনি বলেন, ১৯৭১ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে এবং জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সমৃদ্ধ হচ্ছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা ময়মনসিংহ মহানগর যুবলীগের সকল নেতাকর্মী মিলে কাদে কাদ মিলিয়ে ময়মনসিংহের উন্নয়নে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাব।

মঙ্গলবার (০৭ ফেব্রুয়ারি) বিকেলে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ময়মনসিংহ মহানগর শাখার আহ্বায়ক কমিটির পরিচিতি ও মতবিনিময় সভায় সভাপতির বক্তবে তিনি এসব কথা বলেন।
মোহাম্মদ শাহীনুর রহমান আরও বলেন, বিগত দিনে বিএনপি জামান

রাজনৈতিক দল জ্বাল্ও্ াপোড়াও করে, অগ্নিদগ্ধ করে, সরকারী সম্পত্তি ধ্বংস করেছে। শেখ হাসিনা অসম্ভব বিচনার মাধ্যমে সে পরিস্থিতি মোকাবেলা করে বাংলাদেশের মধ্যে শন্তিস্থাপন করতে সম হয়েছে। আজ তারই নেতৃত্বে মহানগর যুবলীগ ঐক্যবদ্ধ হয়ে স্বাধীনতা বিরোধী শক্তিকে পরাজিত করবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দর্শন, জনগণের মতায়ন’ এ নীতি সুদৃঢ় করতেই মহানগর যুবলীগ কাজ করবে।

যুগ্ন আহবায়ক মো: ভিপি রাসেল পাঠান বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে উন্নয়ন কর্মকান্ড চলছে, তা তৃণমূলের মানুষের মধ্যে ছড়িয়ে দিতে হবে। আওয়ামীলীগকে সংগঠিত করতে হবে। ষড়যন্ত্রকারীদের সকল ষড়যন্ত্র অতীতের মতো রুখে দিতে হবে। যোগ্য নেতৃত্বের হাত ধরে ময়মনসিংহ মহানগরের দুর্গে পরিণত হবে ইনশাল্লাাহ।

DSC_0404
বাংলাদেশ আওয়ামী যুবলীগ ময়মনসিংহ মহানগর শাখার আহবায়ক মোহাম্মদ শাহীনুর রহমানের সভাপতিত্বে যুগ্ন আহবায়ক মো: ভিপি রাসেল পাঠান ও রাসেল আব্দুল্লাহর সঞ্চালনায় মহানগর শাখার আহ্বায়ক কমিটির পরিচিতি ও মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সদস্য আব্দুল্লাহ আল মামুন, একরামুল ইসলাম রোমান, মো. গোলাম মোস্তফা কামাল শামীম, মো.সলিমুল্লাহ রসুল, রাসেল আহাম্মেদ, আমিমুল এহসান বরাত, মনিরুজ্জামান রনি, মো. আল আমিন, আজিজ বিন সোহাগ, আশরাফুজ্জামান মিলন, রেজোয়ান সরকার রিফাত, আজাদ শেখ, শাহ আলমগীর জুয়েল, জিয়াউল হক জিয়া প্রমুখ।

ব্রেকিং নিউজঃ