| |

আর্ন্তজাতিক অপরাধ ট্রাইবুনাল আদালত তদন্ত শাখার প্রধান সমন্বয়কারী আবদুল হাননান খান এর আবদুল্লাহ ইবনে আব্বাস এতিমখানা পরিদর্শন

আপডেটঃ 11:04 am | February 28, 2017

Ad

স্টাফ রিপোর্টার ॥ আর্ন্তজাতিক অপরাধ ট্রাইবুনাল আদালত তদন্ত শাখার প্রধান সমন্বয়কারী (আইজিপি পদমর্যাদা) ও ট্রাস্টের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আবদুল হাননান খান ময়মনসিংহ সদর দিঘারকান্দায় অবস্থিত আবদুল্লাহ ইবনে আব্বাস এতিমখানা ও সুবিশাল ক্যাম্পাস ২৬ ফেব্রয়ারী সন্ধ্যায় পরিদর্শন করেছেন। এসময় তিনি বলেন, প্রতিষ্ঠানটি ঢাকা ময়মনসিংহ মহাসড়ক সংলগ্ন অতন্ত মনোরম পরিবেশ  ও সুবিশাল জায়গায় অবস্থিত। তিনি সার্বিক পরিস্থিতি, গোছালো পরিবেশ, এতিমদের উন্নত সেবা আর ফুলের বাগানে সম্বৃদ্ধ ক্যাম্পাস দেখে সন্তুষ প্রকাশ করেন। এতিমখানার বিশাল মাঠ ও শৃজনাল ফুলে সজ্জিত জায়গা গুলিতে প্রচুর পরিমানে ফলজবৃক্ষ রোপন করার পরামর্শ প্রদান করেন। সেই সাথে এত সুন্দর একটি প্রতিষ্ঠানকে ব্যাক্তিস্বার্থে ক্ষতির প্রচেষ্ঠাকে দু:খ জনক বলে অভিমত ব্যাক্ত করে বলেন এ ধরনের অপচেষ্টাকারীকে অপরাধ মুলক কার্যক্রম থেকে বিরত থাকার আহবান জানান। প্রশাসন অপরাধীদের ব্যাপারে অত্যন্ত সজাগ, কাজেই অন্যায়কারীদের কেউ পার পাবেনা বলে অন্যায়কারীদের সাবধান হতে বলেন। তিনি প্রতিষ্ঠানের উন্নতি ও মঙ্গল কামনা করে এলাকাবাসী ও প্রতিষ্ঠান সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে বিদায় গ্রহন করেন। আর্ন্তজাতিক অপরাধ ট্রাইবুনাল আদালত তদন্ত শাখার প্রধান সমন্বয়কারী (আইজিপি পদমর্যাদা) মোহাম্মদ আবদুল হাননান খান ময়মনসিংহ সদর উপজেলার দিঘারকান্দায় অবস্থিত আবদুল্লাহ ইবনে আব্বাস এতিমখানা পরিদর্শনকালে ট্রাস্ট এর ম্যানেজিং ট্রাস্টি ড. এম আহাম্মদ আলী মল্লিক ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় এতিমখানার পরিচালক মো: জামাল উদ্দিন, শিক্ষকবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

ছবি ক্যাপশান ॥ আর্ন্তজাতিক অপরাধ ট্রাইবুনাল আদালত তদন্ত শাখার প্রধান সমন্বয়কারী (আইজিপি পদমর্যাদা) ও ট্রাস্টের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আবদুল হাননান খানকে ফুলেল শুভেচ্ছা জানান ম্যানেজিং ট্রাস্টি ড. এম আহাম্মদ আলী মল্লিক।

ব্রেকিং নিউজঃ